Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৬ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৬ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

৮০০ টি সিলিন্ডার বিস্ফোরণ

৮০০ টি সিলিন্ডার বিস্ফোরণ

কর্ণাটকের চিন্তামণিতে একটি গুদামঘরের সামনে রাখা প্রায় ৮০০টি গ্যাস সিলিন্ডারের ধারাবাহিক বিস্ফোরণে আতঙ্ক ছড়াল এলাকায়। তিনটি লরিতে এই গ্যাস সিলিন্ডারগুলি রাখা ছিল বলে জানা গিয়েছে। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

বিজেপিতে সাজিদ

বিজেপিতে সাজিদ

মুম্বইয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডনবিশের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক জুটি সাজিদ ওয়াজিদের সাজিদ।

অন্তরা দাসের খুনে প্রাক্তন সহপাঠীর দিকেই সন্দেহ জোরালো হচ্ছে

অন্তরা দাসের খুনে প্রাক্তন সহপাঠীর দিকেই সন্দেহ জোরালো হচ্ছে

বেহালার তরুণী অন্তরা দাস খুনের প্রাক্তন সহপাঠীর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার তত্ত্বই জোরালো হচ্ছে ক্রমশ। অন্তরার পরিবারের তির তাঁর একসময়ের সহপাঠী সন্তোষের দিকেই। সেই অভিযোগের ভিত্তিতেই সন্তোষ কুমারকে তলব করেছেন তদন্তকারীরা। ইতিমধ্যে তাঁর খোঁজও মিলেছে। তবে এখনও তাঁকে নিজেদের হেফাজতে নিতে পারেনি পুলিশ। তবে শীঘ্রই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে তাকে।

জঙ্গি হানায় মৃত ১

জঙ্গি হানায় মৃত ১

জম্মু-কাশ্মীরের বারামুলায় ফের জঙ্গিদের গুলিতে নিহত এক ব্যক্তি৷ সন্ধে নাগাদ সোপর টাউনে হামলা চালায় জঙ্গিরা৷ সোপর শহরের বেহরামপুরা এলাকায় এক ব্যক্তিকে খুব কাছ থেকে গুলি করা হয়েছে।ঘটনাস্থলে মোতায়েন রয়েছে নিরাপত্তা রক্ষীরা৷

রোজভ্যালিকাণ্ডে সুদীপকে আর একবার নোটিশের পর ‘অন্য ব্যবস্থা’!

রোজভ্যালিকাণ্ডে সুদীপকে আর একবার নোটিশের পর ‘অন্য ব্যবস্থা’!

ফের রোজভ্যালিকাণ্ডে তৃণমূলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে তলব করল সিবিআই। এদিনও সুদীপবাবু হাজিরা দেবেন না বলে জানিয়ে দিয়েছেন। এরপর আর একবার সিবিআই নোটিশ পাঠাবে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। তখনও হাজিরা না দিলে 'অন্য ব্যবস্থা' গ্রহণ করা হবে সরাসরি জানিয়ে দিয়েছেন সিবিআই আধিকারিকরা। মোদী বিরোধী আন্দোলনে যত সুর চড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, ততই সিবিআইও জাল বিস্তার করছে চিটফান্ড কেলেঙ্কারিতে তৃণমূলকে জড়াতে।

অগ্নি ৫ ক্ষেপণাত্রের সফল উৎক্ষেপণ

অগ্নি ৫ ক্ষেপণাত্রের সফল উৎক্ষেপণ

পরমাণু বহনক্ষম সবচেয়ে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র 'অগ্নি-৫' এর সফল উৎক্ষেপণ করল ভারত। ওড়িশার কালাম দ্বীপ থেকে সোমবার উৎক্ষেপণ করে ডিফেন্স রিসার্চ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন তথা ডিআরডিও।

অগাস্তাওয়েস্টল্যাল্ড : শর্তাধীন জামিন পেলেন এস পি ত্যাগী

অগাস্তাওয়েস্টল্যাল্ড : শর্তাধীন জামিন পেলেন এস পি ত্যাগী

৩৬০০ কোটি টাকার অগাস্তাওয়েস্টল্যাল্ড ভিভিআইপি চপার চুক্তি মামলায় জামিন পেলেন প্রাক্তন বায়ুসেনা প্রধান এসপি ত্যাগী। তাঁকে তদন্তে সহযোগিতা করার নির্দেশ দিয়েছে আদালত। ২ লক্ষ টাকার 'বেল বন্ড' দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে।

কংগ্রেসের বিক্ষোভ বিজেপি-র রাজ্য অফিসের সামনে

কংগ্রেসের বিক্ষোভ বিজেপি-র রাজ্য অফিসের সামনে

কংগ্রেসের বিক্ষোভ বিজেপি-র রাজ্য অফিসের সামনে। যুব কংগ্রেস কর্মীদের এই বিক্ষোভ মিছিলে বাধা দেয় বিজেপি কর্মীরা। দু'পক্ষের মধ্যে ধুন্ধুমার কাণ্ড বেধে যায়। সেন্‌চরাল অ্যাভিনিউয়ের মোড় রণক্ষেত্রের চেহারা নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের সঙ্গেও ধস্তাধস্তি বাধে। লাঠিচার্জ করে পুলিশ। যানচলাচল স্তব্ধ।

English summary
Latest News Update : December 26, 2016 in Pic
Please Wait while comments are loading...