Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৩ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৩ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

দিল্লিতে কুয়াশা

দিল্লিতে কুয়াশা

দিল্লিতে ঘন কুয়াশার কারণে ৪২টি ট্রেন দেরিতে চলছে। এছাড়া ৪টি ট্রেনকে নতুন সময়ে টালানো হবে। কুয়াশার জন্য ৩টি আন্তর্জাতিক বিমান দেরিতে ছাড়বে, একটি বাতিল করে দেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়ার গ্রেফতার ৭ সন্দেহভাজন

অস্ট্রেলিয়ার গ্রেফতার ৭ সন্দেহভাজন

অস্ট্রেলিয়ায় মেলবোর্নে ৭ সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা ক্রিসমাসের সময়ে সেখানে ধারাবাহিক বিস্ফোরণের ছক কষছিল বলে সন্দেহ পুলিশের। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

দুর্ঘটনা

দুর্ঘটনা

গুজরাতের নবসারিতে ৮ নম্বর জাতীয় সড়কে ট্রাক ও ছোট গাড়ির সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

নতুন নোট সমেত গ্রেফতার

নতুন নোট সমেত গ্রেফতার

২৯ লক্ষ ৮০ হাজার টাকার নতুন ২ হাজারের নোট সমেত দুজনকে গ্রেফতার করল কর্ণাটক পুলিশ। এই দুজনকে হুবলি থেকে গ্রেফতার করা হয়েছে বলে কর্ণাটক পুলিশ সূত্রে জানা গিয়েছে।

মদের ঠেকে আক্রান্ত পুলিশ

মদের ঠেকে আক্রান্ত পুলিশ

মদের ঠেকে অভিযান চালাতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। এএসআই গুরুতর জখম হয়েছেন। উত্তর দিনাজপুরের ডালখোলার ঘটনা।

কারখানায় শ্ররমিকের মৃত্যু

কারখানায় শ্ররমিকের মৃত্যু

কারখানার কাজে গিয়ে শ্রমিকের মৃত্যু। দেহ নিয়ে বিক্ষোভ সহকর্মীদের। আগরপাড়ার কারখানায় টানা ১৭ ঘণ্টা বিক্ষোভ চলছে। ক্ষতিপূরণ-সহ একাধিক দাবি।

ফের অশালীন দিলীপ ঘোষ

ফের অশালীন দিলীপ ঘোষ

মুখ্যমন্ত্রীর শালীনতা নিয়ে প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ। যতই রাষ্ট্রপতির কাছে দরবার করুন, শেষপর্যন্ত মুখ্যমন্ত্রীর নবান্ন থেকে ঝাঁপ দেওয়া ছাড়া কোনো উপায় থাকবে না। পাল্টা আক্রমণ বিজেপি রাজ্য সভাপতির।

স্বামী-স্ত্রী ও মেয়ের রহস্যজনক মৃত্যু

স্বামী-স্ত্রী ও মেয়ের রহস্যজনক মৃত্যু

বর্ধমানের মঙ্গলকোটে স্বামী-স্ত্রী ও মেয়ের রহস্যজনক মৃত্যু। একই ঘর থেকে তিনজনের দেহ উদ্ধার। মঙ্গলকোটের নতুন হাটে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মৃতরা হলেন সুজল বরণ নাগ, মণিমালা নাগ ও তাঁদের মেয়ে সুদর্শনা নাগ । পারিবারিক অশান্তির জেরে এই ঘটনা ঘটে বলে প্রাথমিক তদন্তে অনুমান। স্ত্রী ও মেয়েকে খুন করে সুজলবরণ নাগ আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

রূপা গাঙ্গুলি ভর্তি হাসপাতালে

রূপা গাঙ্গুলি ভর্তি হাসপাতালে

রূপা গাঙ্গুলি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। রক্তচাপ ও মাথা যন্ত্রণার সমস্যাও রয়েছে। তিনি ডানচোখে দেখতে পাচ্ছেন না বলে জানিয়েছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। গত ২২ মে তাঁর উপর হামলা হয়েছিল। ইটের আঘাত লেগেছিল তাঁর মাথায়। সেই কারণেই এই সমস্যা দেখা দিতে পারে বলে মনে করা হচ্ছে।

English summary
Latest News Update : December 23, 2016 in Pic
Please Wait while comments are loading...