Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২১ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২১ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

চন্দ্রবাবুর অবস্থান বদল

চন্দ্রবাবুর অবস্থান বদল

নোট বাতিল কাণ্ডে প্রথমে কেন্দ্রকে সমর্থন জানালেও এখন ১৮০ ডিগ্রি অবস্থান বদল করে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এম চন্দ্রবাবু নাইডু জানিয়েছেন, এতে তাদের সমর্থন ছিল না। এর ফলে সাধারণ মানুষ দুর্ভোগের মধ্যে পড়েছেন।

দায় স্বীকার আইএসের

দায় স্বীকার আইএসের

বার্লিনের রাস্তায় ক্রিসমাসের আগে লরি চালিয়ে কয়েকজনকে মেরে ফেলার ঘটনার দায় স্বীকার করল জঙ্গি সংগঠন আইএসআইএস। এর আগেই পুলিশ প্রশাসন এই ঘটনাকে সন্ত্রাস হানা বলে চিহ্নিত করেছিল।

বাজির আগুনে পুড়ে মৃত

বাজির আগুনে পুড়ে মৃত

মেক্সিকোতে একটি বাজি কারখানায় আগুন লেগে ভয়াবহ অবস্থা হয়েছে। ঘটনায় একসঙ্গে মোট ২৬ জনের মৃত্যু হয়েছে বলে সরকারি সূত্রে জানানো হয়েছে।

গুলি করে খুন

গুলি করে খুন

দিল্লির নজফগড় এলাকায় এক ১৭ বছরের কিশোরীকে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

আর নগদে বেতন নয়

আর নগদে বেতন নয়

কর্মী ও মজুরদের নগদে বেতন দেওয়া খুব শীঘ্রই বন্ধ করতে চলেছে কেন্দ্র সরকার। এদিন বুধবার এই নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক হয়েছে। তাতে মনে করা হচ্ছে, আগামিদিনে বিভিন্ন ক্ষেত্রে মজুরদের মাইনে নগদে বন্ধ করে দেওয়া হবে।

কথা না শুনলে জরিমানা বিমান সংস্থাগুলির

কথা না শুনলে জরিমানা বিমান সংস্থাগুলির

মাঝ আকাশে কয়েক হাজার ফুট উপরে উড়ন্ত অবস্থায় বিমানগুলি কোনওভাবেই শৌচাগারের বর্জ্য টয়লেট ট্যাঙ্ক থেকে নিচে নিক্ষেপ করতে পারবে না। কোনও বিমান সংস্থা এমন করতে গিয়ে ধরা পড়লে ৫০ হাজার টাকা জরিমানা করা হবে। ন্যাশনাল গ্রিন ট্রাইব্যুনালের তরফে এমন নির্দেশই জারি করা হয়েছে। বিমান পরিবহণের নিয়ন্ত্রক সংস্থা ডিজিসিএ যাতে এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করে সেজন্য জানিয়েও দেওয়া হয়েছে।

বার্ষিক আয় ১০ লক্ষ হলে আপনি এলপিজি ভর্তুকি পাবেন না

বার্ষিক আয় ১০ লক্ষ হলে আপনি এলপিজি ভর্তুকি পাবেন না

আয়কর দফতর খুব তাড়াতাড়ি প্যান কার্ড, বাড়ির ঠিকানা, মোবাইল নম্বরের মতো গুরুত্বপূর্ণ তথ্য কেন্দ্রীয় তেল মন্ত্রকের সঙ্গে শেয়ার করবে। যদি দেখা যায় কারও বার্ষিক আয় ১০ লক্ষ টাকা বা তার বেশি তাহলে সঙ্গে সঙ্গে তার গ্যাস ভর্তুকি বন্ধ করে দেওয়া হবে।

English summary
Latest News Update : December 21, 2016 in Pic
Please Wait while comments are loading...