Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৮ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৮ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে মোদী

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে মোদী

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে আগামী ২২ ডিসেম্বর রাষ্ট্রীয় সংষ্কৃতি মহোৎসবের অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মা এই তথ্য জানিয়েছেন।

কোঅপারেটিভ ব্যাঙ্কে ৯ হাজার কোটি টাকা জমা

কোঅপারেটিভ ব্যাঙ্কে ৯ হাজার কোটি টাকা জমা

নোট বাতিলের ঘোষণার পরে পাঁচদিনে কোঅপারেটিভ ব্যাঙ্কগুলিতে মোট ৯ হাজার কোটি টাকা জমা পড়েছে বলে জানা গিয়েছে। ৮ নভেম্বরের নোট বাতিলের ঘটনার পরে ১০ থেকে ১৫ নভেম্বরের মধ্যে এই ঘটনা ঘটেছে।

সদ্যজাত চুরি

সদ্যজাত চুরি

তিনদিনের এক সদ্যজাত চুরির ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মথুরার রামকৃষ্ণ হাসপাতালে। সদ্যজাত কন্যার মা-বাবাকে ঠকিয়ে শিশু নিয়ে পালিয়ে গিয়েছে এক মহিলা। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

দিল্লিতে কুয়াশা

দিল্লিতে কুয়াশা

দিল্লিতে কুয়াশার প্রভাব অব্যাহত। এদিনও মোট ২৬টি দূরপাল্লার ট্রেন লেটে চলছে। এছাড়া ৯টি ট্রেনের সময় বদল করা হয়েছে। এই নিয়ে প্রায় প্রতিদিনই বহু ট্রেন হয় সময় বদল করছে আর না হয় বাতিল হয়ে যাচ্ছে কুয়াশার কারণে।

আইএস লিঙ্কম্যান গ্রেফতার

আইএস লিঙ্কম্যান গ্রেফতার

হিমাচলপ্রদেশের কুল্লু থেকে গ্রেফতার করা হল আইএসআইএস লিঙ্কম্যান সন্দেহে এক যুবককে। ২৩ বছর বয়সী এই যুবক বেঙ্গালুরুর বাসিন্দা। তার নাম আবিদ খান। আইবি ও এনআইএ তাকে জেরা করবে বলে জানা গিয়েছে।

নোট বাতিলের দারুণ ফল পাবে দেশবাসী!

নোট বাতিলের দারুণ ফল পাবে দেশবাসী!

শনিবার বেঙ্গালুরুর আইআইএমবি-র লিডারশিপ সামিট ২০১৬-এ ভাগ নিয়ে কেন্দ্রের বিদ্যুৎ, কয়লা, খনি মন্ত্রী পীযূষ গোয়েল জানান, নোট বাতিলের দারুণ ফল পেতে চলেছি আমরা। সেই সুফল সকলের সঙ্গে ভাগ করে নেওয়া হবে। বিশেষ করে গরিব মানুষ এর ফলে বিশেষ করে উপকৃত হবেন।

আজ আইএসএল ফাইনাল

আজ আইএসএল ফাইনাল

আইএসএলের তৃতীয় বছরের ফাইনাল ম্যাচ এদিন অনুষ্ঠিত হতে চলেছে কেরলের কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে। মুখোমুখি হচ্ছে কেরল ব্লাস্টার্স ও আতলেতিকো দে কলকাতা। কলকাতা কি পারবে কেরলকে হারিয়ে দ্বিতীয়বার আইএসএল ট্রফি ঘরে তুলতে? উত্তর দেবে সময়ই।

কাশ্মীরে প্রথম ক্যাশলেস গ্রাম

কাশ্মীরে প্রথম ক্যাশলেস গ্রাম

নোট বাতিলের সিদ্ধান্তে কেন্দ্রকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কাশ্মীরিরা। জানা গিয়েছে, মধ্য কাশ্মীরের বুধগাঁও জেলার লানুরা গ্রাম সই রাজ্যের মধ্যে প্রথম ক্যাশলেস এলাকা হিসাবে উন্নীত হয়েছে। জম্মু ও কাশ্মীর সরকাররে তরফে জানানো হয়েছে, সেরাজ্যে এই প্রথম কোনও গ্রাম এই তকমা পেয়েছে। জম্মু থেকে ৩০ কিলোমিটার দূরের এই গ্রাম তাই একলহমায় খবরের শিরোনামে উঠে এসেছে।

রাহুল আউট ১৯৯ রানে

রাহুল আউট ১৯৯ রানে

পঞ্চম টেস্টের তৃতীয় দিনের শেষে ইংল্যান্ডের ৪৭৭ রানের জবাবে ভারতের রান দিনের শেষে ৩৯১/৪। লোকেশ রাহুল ১৯৯ রানে আউট হয়েছেন। এছাড়া পার্থিব প্যাটেল ৭১ রান করেন। দিনের শেষে করুণ নায়ার ৭১ রান করে অপরাজিত রয়েছেন।

মেয়েকে মারধর করে গ্রেফতার বাবা, সৎ মা

মেয়েকে মারধর করে গ্রেফতার বাবা, সৎ মা

সল্টলেকের দত্তাবাদে ৭ বছরের মেয়ের উপরে বহুদিন ধরেই চলছিল নির্মম অত্যাচার। অবশেষে প্রতিবেশীদের সহায়তায় ও স্থানীয় কাউন্সিলরের মদতে সৎ মা ও বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, মেয়েটির মা মারা যাওয়ার পরে বাবা শুকদেব দাস আবার একটি বিয়ে করে। সৎ মা হয়ে সংসারে আসে মিতালি নামে এক মহিলা। সেই মহিলাই আসা ইস্তক যেকোনও কিছুতে মেয়েটির উপরে শারীরিক নির্যাতন চালাত।

হোম থেকে ফেরার ৪ কিশোর

হোম থেকে ফেরার ৪ কিশোর

সরকারি সাহায্যপ্রাপ্ত হোমের আবাসিকদের উপরে ফের নির্যাতনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হোম থেকে ২০ জন কিশোর পালিয়ে গিয়েছিল। তবে তার মধ্যে ১৬ জনকে এলাকা থেকেই উদ্ধার করা হয়েছে। বাকী ৪ জন এখনও নিখোঁজ।

English summary
Latest News Update : December 18, 2016 in Pic
Please Wait while comments are loading...