Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৪ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৪ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

টিসিএস থেকেও বিদায় সাইরাস মিস্ত্রির

টিসিএস থেকেও বিদায় সাইরাস মিস্ত্রির

টাটা কনসালটেন্সি সার্ভিসের ডিরেক্টর পদ থেকে সরিয়ে দেওয়া হল সাইরাস মিস্ত্রিকে। শেয়ার হোল্ডারদের বৈঠকের পরই এই সিদ্ধান্ত জানানো হয়েছে। সবার প্রথমে টাটা সন্সের চেয়ারম্যানের পদ থেকে তাঁকে সরানো হয়। যা নিয়ে বিতর্কের সূত্রপাত।

রিজিজুর যুক্তি

রিজিজুর যুক্তি

কিরেন রিজিজু তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। এরপরে ফের তিনি জানিয়েছেন যে বাঁধ নির্মাণের কাজের সমস্ত পেমেন্ট কংগ্রেস সরকারের আমলে হয়েছে।

পুরনো নোট উদ্ধার

পুরনো নোট উদ্ধার

দিল্লির করোল বাগের একটি হোটেল থেকে ৩ কোটি ২৫ লক্ষ টাকার পুরনো নোট উদ্ধার করল আয়কর দফতর ও অপরাধ দমন শাখার অফিসাররা।

সংসদে মুখ খুললেন নরেন্দ্র মোদী

সংসদে মুখ খুললেন নরেন্দ্র মোদী

নোট বাতিল নিয়ে সারা দেশে হইহইয়ের মধ্যে বিরোধীদের প্রবল চাপকে অগ্রাহ্য করে এতদিন সংসদে মুখ খোলেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সম্ভবত তিনি মুখ খুলতে পারেন।

স্ত্রীকে খুন করার পর বিষপান, মৃত্যু খুনি স্বামীর

স্ত্রীকে খুন করার পর বিষপান, মৃত্যু খুনি স্বামীর

স্ত্রীকে গলা টিপে খুন করার পর নিজেও বিষ খেয়ে জ্ঞান হারিয়েছিলেন স্বামী। ন'ঘণ্টা অচৈতন্য হয়ে বাড়িতে পড়ে থাকার পর টলতে টলতে তালতলা থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। পুলিশকে জানান, স্ত্রীকে খুন করেছেন তিনি। নিজেও বিষ খেয়েছেন। শেষপর্যন্ত ওই খুনি স্বামীরও মৃত্যু হল। মঙ্গলবার রাতে আরজি কর হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

কেন্দ্রের দিশাহীন নীতি, মোদীকে তোপ মুখ্যমন্ত্রীর

কেন্দ্রের দিশাহীন নীতি, মোদীকে তোপ মুখ্যমন্ত্রীর

নোট বাতিল কাণ্ডে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানায় দেশের প্রধানমন্ত্রী। আবার তিনি তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরকারের দিশাহীন নীতির বিরুদ্ধে। এক টুইট-বার্তায় মুখ্যমন্ত্রী লেখেন, কেন্দ্রের দিশাহীন নীতির শিকার দেশের কোটি কোটি মানুষ। এটা জাতীয় বিপর্যয়। কেন্দ্রীয় সরকারের স্বৈরাচারী সিদ্ধান্তের ফল ভোগ করতে হচ্ছে দেশের গরিব মানুষকে।

রিলায়েন্স কর্তা রহস্য মৃত্যু

রিলায়েন্স কর্তা রহস্য মৃত্যু

রিলায়েন্স কর্তা অবনীমোহন সিনহার রহস্য মৃত্যু। নিউটাউনে ফ্ল্যাটের নীচে থেকে তাঁর দেহ উদ্ধার হয়। নিজের বাড়ির ব্যালকনি থেকে ঝাঁপ দিয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান। খতিয়ে দেখা হচ্ছে অন্য কারণগুলিও। এলাকায় উত্তেজনা। পুলিশ তাঁর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

 কিশোরভারতী স্টেডিয়ামে রাখা ফিল্ডটার্ফে আগুন

কিশোরভারতী স্টেডিয়ামে রাখা ফিল্ডটার্ফে আগুন

কিশোরভারতী স্টেডিয়ামে রাখা ফিল্ডটার্ফে আগুন । পিকনিক চলার সময় সিগারেটের টুকরো থেকে আগুন ছড়ায়। ফিল়্টার্ম পুড়ে সম্পূর্ণ নষ্ট হয়ে গিয়েছে। যুবভারতী স্টেডিয়াম থেকে এই ফিল্ট টার্ফ তুলে রাখা হয়েছিল। ঠিক হয়েছিল কিশোরভারতী স্টেডিয়ামে বসানো হবে। সে কারণেই রাখা ছিল। আজ পকিনিকের অসতর্কতায় তা পুড়ে নষ্ট হয়ে গেল। আগুন নিয়ন্‌রণে এসেছে ঘণ্টা খানেকের চেষ্টায়।

নতুন ডিজিটাল রেশন কার্ড

নতুন ডিজিটাল রেশন কার্ড

শুক্রবার থেকেই রাজ্যবাসীর হাতে আসতে চলেছে নতুন ডিজিটাল রেশন কার্ড। রাজ্য খাদ্য দফতর সূত্রে এমন তথ্য জানা গিয়েছে। সেজন্য জেলার বিভিন্ন খাদ্য দফতরগুলিতে নতুন ডিজিটাল রেশন কার্ড পৌঁছে গিয়েছে।

ঘুড়ির মাঞ্জার উপরে ব্যান

ঘুড়ির মাঞ্জার উপরে ব্যান

ন্যাশনাল গ্রিন ট্রাইব্যুনাল সারা দেশে ঘুড়ির মাঞ্জার উপরে ব্যান আরোপ করল। অন্তর্বর্তী সময়ের জন্য কাঁচের গুড়ো মেশানো মাঞ্জাকে ব্যান করে জানানো হয়েছে, ঘুড়ির সুতোয় লাগানো কড়কড়ে মাঞ্জা মানুষ, পশু ও বিশেষ করে পাখির জন্য বিশেষ ভয়ের কারণ।

English summary
Latest News Update : December 14, 2016 in Pic
Please Wait while comments are loading...