Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৩ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৩ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

দিল্লিতে কুয়াশা

দিল্লিতে কুয়াশা

দিল্লিতে কুয়াশার কারণে ৮১টি ট্রেন লেটে চলছে। ১০টি ট্রেনের সময় বদল হয়েছে এবং ৫টি ট্রেন বাতিল হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে ৫টি আন্তর্জাতিক বিমান দেরিতে ছাড়বে, ৮টি অন্তঃরাজ্য বিমান দেরিতে উড়বে এবং ২টি বিমান বাতিল হয়েছে।

ভরদার বলি ১০

ভরদার বলি ১০

ঘূর্ণিঝড় ভরদার কারণে তামিলনাড়ুতে ১০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এর মধ্যে চেন্নাইয়ে মারা গিয়েছেন ৪ জন, কাঞ্চিপুরমে ২ জন, তিরুবল্লারের ২ জন বাসিন্দা রয়েছেন।

পেট্রোল কিনলে ছাড়

পেট্রোল কিনলে ছাড়

এখন থেকে সরকারি পেট্রোল পাম্পগুলিতে পেট্রোল-ডিজেল কিনলে ০.৭৫ শতাংশ হারে ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। তবে অবশ্যই ক্রেডিট অথবা ডেবিট কার্ডে কেনাকাটা করতে হবে।

হ্যাকারদের হুমকি

হ্যাকারদের হুমকি

হ্যাকারদের গোষ্ঠী লেজিয়ন জানিয়েছে এবার তারা সংসদের ওয়েবসাইট হ্যাক করার দিকে নজর দিয়েছে। এর আগে এই হ্যাকাররা বহু ওয়েবসাইট হ্যাক করেছে। কিছুদিন আগেই এই গোষ্ঠী কংগ্রেসের ও রাহুল গান্ধীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে।

টাকার লোভে খুন

টাকার লোভে খুন

জামাইয়ের অ্যাকাউন্টে পুরনো নোট জমা রাখাই কাল হল। অভিযোগ, শ্বশুরের পুরনো নোটের তিন লাখ টাকা আত্মসাৎ করার জন্য মেরে ফেলা হল মেয়েকে। সোমবার বধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাটি ঘটেছে বেহালার শিবরামপুরে। শ্বশুর বাড়ির লোক এই মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করলেও বাপের বাড়ির লোকের অভিযোগ, টাকার লোভেই খুন করা হয়েছে তাঁদের মেয়েকে। পুলিশ জানিয়েছে, মৃত বধূর নাম রেশমি সাউ। মাত্র তিনমাস আগে তাঁর বিয়ে হয়েছিল রাজকুমার সাউয়ের সঙ্গে।

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটল কলকাতার তালতলার ডক্টর্স লেনে। দাম্পত্য কলহের জেরেই এই খুন বলে মনে করছেন তদন্তকারীরা। কিন্তু শুধুই কি দাম্পত্য কলহের জেরে এই খুন? নাকি অন্য কোনও কারণ রয়েছে এই খুনের পিছনে? অশোক দত্ত নামে আত্মসমর্ণকারী ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ক্ষমা চাইলেন দিলীপ ঘোষ

ক্ষমা চাইলেন দিলীপ ঘোষ

বিধানসভায় ক্ষমা চাইলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য করার জন্য তিনি অনুতপ্ত। এই কারণেই তিনি বিধানসভায় দাঁড়িয়ে ক্ষমা প্রার্থনা করেন।

ওয়াক আউট বাম-কংগ্রেসের

ওয়াক আউট বাম-কংগ্রেসের

অধ্যক্ষের সামনেই তৃণমূলের পতাকা তুলে দেওয়ার ঘটনা নিয়ে বলতে বাধা দেওয়া হয় সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্যকে। প্রতিবাদে বামফ্রন্ট ও কংগ্রেস বিধায়করা ওয়াক আউট করে বিধানসভা।

১০ টিএমসিপি সদস্যকে বহিষ্কার

১০ টিএমসিপি সদস্যকে বহিষ্কার

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ১০ তৃণমূল ছাত্র পরিষদ সদস্যকে বহিষ্কার করল দল। তৃণমূল কংগ্রেসের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টেপাধ্যায়ের নির্দেশের পর ১০ টিএমসিপি নেতাকে বহিষ্কারের কথা ঘোষণা করলেন তৃণমূলের মালদহ জেলা সভাপতি।

কলকাতার দেশের সর্ববৃহৎ ইন্ডোর স্পোর্টস স্টেডিয়াম

কলকাতার দেশের সর্ববৃহৎ ইন্ডোর স্পোর্টস স্টেডিয়াম

কলকাতার হতে চলেছে দেশের সর্ববৃহৎ ইন্ডোর স্পোর্টস স্টেডিয়াম। যাতে একসঙ্গে ১৫ হাজার ৪০০ জন মানুষ বসে খেলা দেখতে পারবেন। কলকাতার উপকণ্ঠে রাজারহাটের নিউ টাউন এলাকায় এই স্টেডিয়াম তৈরি হবে বলে প্রস্তাব হয়েছে।

সমালোচকদের জুতোপেটার হুমকি রিজিজুর

সমালোচকদের জুতোপেটার হুমকি রিজিজুর

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেন রিজিজুকে পদত্যাগ করতে হবে। অডিও টেপে প্রমাণ রয়েছে যে তিনি নিজের রাজ্য অরুণাচল প্রদেশে ৪৫০ কোটি টাকার বাঁধ নির্মাণ প্রকল্প নিয়ে দুর্নীতিতে যুক্ত। মঙ্গলবার এমনই অভিযোগ এনেছে বিরোধী দল কংগ্রেস। যদিও এই সমস্ত অভিযোগকে সর্বৈব মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন কিরেন রিজিজু।

মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি চিঠি

মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি চিঠি

জঈশ-ই-মহম্মদ জঙ্গিগোষ্ঠীর নামে চিঠিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়া হয়েছে। একইসঙ্গে চিঠিতে ৫০ কোটি টাকাও দাবি করা হয়েছে। এই ঘটনার পরে প্রশাসনে চাঞ্চল্য পড়ে গিয়েছে। গত শনিবার পূর্বরেলের জেনারেল ম্যানেজারের ঘরে একটি চিঠি আসে। সেখানে হাওড়া স্টেশন উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। বলা হয়, টাকা না পেলে হাওড়া স্টেশনে বিস্ফোরণ ঘটানো হবে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মেরে ফেলা হবে।

English summary
Latest News Update : December 13, 2016 in Pic
Please Wait while comments are loading...