Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১০ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১০ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

কুয়াশা ঘেরা দিল্লি

কুয়াশা ঘেরা দিল্লি

ঘন কুয়াশায় ঢেকে গিয়েছে দিল্লি, এই পরিস্থিতিতে উড়ান ও ট্রেন চলাচল বিঘ্নিত। একাধিক বিমান ও ট্রেন চলাচলে দেরি হচ্ছে। ১০১টি ট্রেন দেরিতে চলতে, ১৮টির সময় পরিবর্তিত করা হয়েছে, ১১ টি ট্রেন বাতিল হয়েছে।

তামিলনাড়ুর ক্যাবিনেট বৈঠক

তামিলনাড়ুর ক্যাবিনেট বৈঠক

৫ ডিসেম্বর জয়ললিতার প্রয়ানের পর আজ প্রথম ক্যাবিনেট বৈঠক তামিলনাড়ুতে। এই ক্যাবিনেটের নেতৃত্বে থাকবেন তামিলনাড়ুর নয়া মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলবম।

অগাস্তাওয়েস্টল্যান্ড

অগাস্তাওয়েস্টল্যান্ড

অগাস্তাওয়েস্টল্যান্ড ভিভিআইপি চপার চুক্তি মামলায় শুক্রবার প্রাক্তন বায়ুসেনা প্রধানক এস পি ত্যাগীকে গ্রেফতার করেছে সিবিআই। গ্রেফতার করার আগে ১.৫ লক্ষ তথ্য বিশ্লেষণ করা হয়েছিলবলে সিবিআই সূত্রে জানানো হয়েছে।

হায়দ্রাবাদে বাড়ি ভেঙে দুর্ঘটনা

হায়দ্রাবাদে বাড়ি ভেঙে দুর্ঘটনা

হায়াদ্রাবাদে ৬ তলা বাড়ি ভেঙে পড়ার ঘটনায় এখনও পর্যন্ত ১১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকাজ এখনও চলছে। তবে ধ্বংসস্তুপের নিচে আর কারোর আটকে থাকার সম্ভাবনা নেই বলেই জানানো হয়েছে।

জেশপ কর্ণধার পবন রুইয়া গ্রেফতার

জেশপ কর্ণধার পবন রুইয়া গ্রেফতার

গ্রেফতার হলেন পবন রুইয়া। রেলের অভিযোগের প্রেক্ষিতে দিল্লি থেকে তাঁকে গ্রেফতার করে সিআইডি। আজই তাঁকে দিল্লি থেকে কলকাতায় আনা হবে। জেশপে বারবার অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তর্ঘাতের আশঙ্কা করেছিলেন মেয়র তথা দমকলমন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। তারপরই নাম উঠে আসে জেশপের কর্ণধার পবন রুইয়ার নাম। অভিযোগ, জেশপের যন্ত্রাংশ চুরির জন্যই বারবার এই আগুন লাগার ঘটনা ঘটে। এরই মধ্যে রেল অভিযোগ করে ৫০ কোটি টাকার বরাত দেওয়া হয়েছিল জেশপকে। কিন্তু সেই যন্ত্রাংশ চুরি হয়ে গিয়েছে বলে জানানো হয়। রেল সিআইডি-র দফতরে লিখিত অভিযোগ দায়ের করে। তারই প্রেক্ষিতে এই গ্রেফতারি। এর আগে সিআইডি চারবার জেশপ কর্ণধারকে তলব করে নোটিশ জারি করেছিল। তখনও সিআইডি-র মুখোমুখি হননি পবন রুইয়া। এমনকী হাই কোর্টের নির্দেশের পরও তিনি গা ঢাকা দেন দিল্লিতে। তারপরই এই গ্রেফতারি।

English summary
Latest News Update : December 10 , 2016 in Pic
Please Wait while comments are loading...