Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১১ অগাস্ট : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১১ অগাস্ট : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

মোদীর বিদেশ সফর

মোদীর বিদেশ সফর

আগামী সেপ্টেম্বরে ভিয়েতনাম, চিন ও লাওস সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিনে জি২০ সামিট ও লাওস আশিয়ান সম্মেলনে যোগ দেবেন তিনি।

টরেন্টোয় এক আত্মঘাতী জঙ্গি মৃত!

টরেন্টোয় এক আত্মঘাতী জঙ্গি মৃত!

টরেন্টোয় এক আত্মঘাতী জঙ্গি সন্দেহে কানাডার পুলিশ গুলি করে মারল এক শ্বেতাঙ্গ যুবককে। তার নাম অ্যারন ড্রাইভার।

আজও চলতে পারে বৃষ্টি

আজও চলতে পারে বৃষ্টি

কয়েকদিন টানা বৃষ্টির পর আবহাওয়ার কিছুটা উন্নতি হলেও আজও নিম্নচাপের জেরে কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

ঋদ্ধির শতরান

ঋদ্ধির শতরান

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জীবনের প্রথম শতরান করলেন ঋদ্ধিমান সাহা। রবিচন্দ্রণ অশ্বিনকে সঙ্গে নিয়ে এদিন তৃতীয় টেস্টে ভারতকে খাদের কিনারা থেকে টেনে তোলেন তিনি। শতরান করেছেন অশ্বিনও।

বদলি মঞ্জুলা চেল্লুর

বদলি মঞ্জুলা চেল্লুর

কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি পদে বদলি হচ্ছে। বর্তমান বিচারপতি মঞ্জুলা চেল্লুর যাচ্ছেন মুম্বই হাইকোর্টে। তাঁর জায়গায় কলকাতা হাইকোর্টের অস্থায়ী প্রধান বিচারপতি হচ্ছেন গিরিশচন্দ্র গুপ্ত।

রাজধানীতে টেম্পোর ধাক্কায় মৃত রাজ্যের বাসিন্দা

রাজধানীতে টেম্পোর ধাক্কায় মৃত রাজ্যের বাসিন্দা

রাজধানী দিল্লির সুভাষ নগর এলাকায় টেম্পোর ধাক্কায় মৃত্যু হল এক পথচারীর। মৃত মতিবুল পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের বাসিন্দা। রাতের ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন তিনি। পিছন থেকে একটি টেম্পো তাঁকে ধাক্কা মেরে পালিয়ে যায়। রাস্তায় পড়ে থাকা রক্তাক্ত মতিবুলকে দেখেও সাহায্যের হাত বাড়াননি কেউ।

দিল্লিতে নয়া পুরস্কার

দিল্লিতে নয়া পুরস্কার

দিল্লির রাস্তায় নিহত এরাজ্যের বাসিন্দা মতিবুলের মৃত্যুর পরে নড়েচড়ে বসেছে দিল্লি সরকার। কেউ পথ দুর্ঘটনার শিকারদের হাসপাতালে নিয়ে এলে পুরস্কার প্রদানের ঘোষণা হতে চলেছে। খুব শীঘ্রই প্রকল্প ঘোষণা করতে চলেছে দিল্লি সরকার। এই প্রকল্পের আওতায় ট্যাক্সি বা অটোরিকসার চালক সহ যে কেউ দুর্ঘটনায় জখমদের হাসপাতালে নিয়ে এলে পুরস্কার দেওয়া হবে।

মায়ের অত্যাচার

মায়ের অত্যাচার

নিজের কন্যা সন্তানদের পর্নোগ্রাফি ও দেহব্যবসায় ব্যবহারের জন্যে তাদের ওপর যৌন হেনস্থা চালানোর অভিযোগ তাদেরই মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কানাডায়।

হাসপাতালে ঘুষ না দেওয়ায় মৃত শিশু

হাসপাতালে ঘুষ না দেওয়ায় মৃত শিশু

১০ মাসের দুধের শিশু চিকিৎসা না পেয়ে মারা গেল হাসপাতালে। শুধু তাই নয়, এক্ষেত্রে আরও ভয়ানক অভিযোগ এনেছেন মেয়ে হারা মা। জানিয়েছেন, অসুস্থ শিশুপুত্রকে হাসপাতালে চিকিৎসা করাতে এনে চিকিৎসা তো পাননি, উল্টে যার কাছেই গিয়েছেন সেই ঘুষ চেয়েছে। এমনকী যে লোকটি ইঞ্জেকশন দিয়েছে, সে পর্যন্ত এসে ঘুষ চেয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনৌ শহর থেকে ১৩০ কিলোমিটার দূরবর্তী বাহরাইচে।

মরেও বেঁচে উঠলেন হানিফ

মরেও বেঁচে উঠলেন হানিফ

দীর্ঘদিন ধরে অসুস্থ প্রাক্তন পাক হানিফ মহম্মদের হৃদস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল। হানিফ মহম্মদ মরে গিয়েছেন, এমনই যখন ধরে নেওয়া হয়েছে, তখনই প্রায় ৬ মিনিট পরে ফের থেমে যাওয়া হৃদস্পন্দন ফের চালু হয় এই প্রাক্তন ক্রিকেটারের। আপাতত তিনি কিছুটা সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে।

English summary
Latest News Update : August 11, 2016 in Pic
Please Wait while comments are loading...