Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৭ অগাস্ট : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৭ অগাস্ট : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

কবিগুরুর প্রয়াণ দিবস

কবিগুরুর প্রয়াণ দিবস

আজ ২২শে শ্রাবণ। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণদিবস। আজকের দিনে বাংলা সন ১৩৪৮ বঙ্গাব্দে পরলোকে যাত্রা করেন এই অন্যতম শ্রেষ্ঠ বাঙালি। তাঁর প্রয়াণ দিবসে কবি স্মরণে বাংলার নানা জায়গায় ছোট-বড় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

হার সানিয়া, পেজের

হার সানিয়া, পেজের

অলিম্পিক ডাবলস থেকে ছিটকে গেলেন ভারতের সানিয়া মির্জা ও প্রার্থনা থোম্বারে জুটি। এর আগে লিয়েন্ডার পেজ ও রোহন বোপান্নাও প্রথম রাউন্ডে হেরে বিদায় নিয়েছেন।

ভেঙে পড়ল বহুতল

ভেঙে পড়ল বহুতল

মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে হনুমান তেকরি এলাকায় একটি দ্বিতল বাড়ি ভেঙে পড়ে বহু মানুষের হতাহতের অবস্থা তৈরি হয়েছে।

মুক্ত দয়াশঙ্কর

মুক্ত দয়াশঙ্কর

মায়াবতী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করে গ্রেফতার হওয়া প্রাক্তন বিজেপি নেতা দয়াশঙ্কর সিং এবার জেল থেকে মুক্তি পেলেন। স্ত্রী ও কন্যা অসুস্থ, তাদের সঙ্গে দেখা করতে লখনৌ যাচ্ছেন তিনি।

উত্তরপ্রদেশে বন্যা

উত্তরপ্রদেশে বন্যা

উত্তরপ্রদেশে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার নিচ্ছে। বিশেষ করে গোন্ডা জেলার পরিস্থিতি বেশ করুণ বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, এবারের অতিবৃষ্টির ফলে বিশেষ করে উত্তর-পূর্ব ও পূর্বের রাজ্যগুলিতে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

সঙ্কটে গুলিবিদ্ধ আরএসএস নেতা

সঙ্কটে গুলিবিদ্ধ আরএসএস নেতা

অজ্ঞাতপরিচয় বাইক আরোহী দুষ্কৃতীদের গুলিতে জখম পঞ্জাবের শীর্ষ আরএসএস নেতা জগদীশ গগনেজার শারীরিক অবস্থা সঙ্কটে বলে জানা গিয়েছে। শনিবার সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছিলেন গগনেজা। তখনই জ্যোতি চক এলাকায় তাঁদের ওপর হামলা হয়।

উদ্বিগ্ন সুষমা

উদ্বিগ্ন সুষমা

পাকিস্তানের জেলে বন্দি ভারতীয় নাগরিকের ওপর বারবার হামলায় ঘটনায় উদ্বিগ্ন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। পাকিস্তানে নিযুক্ত ভারতীয় হাইকমিশনারকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে আহত বন্দির সঙ্গে জেলে বা হাসপাতালে দেখা করেন আধিকারিকেরা।

গুজরাতে নতুন মুখ্যমন্ত্রী রূপানি

গুজরাতে নতুন মুখ্যমন্ত্রী রূপানি

গুজরাতের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন বিজয় রূপানি। এদিন গান্ধীনগরের মহাত্মা মন্দিরে রূপানি, উপ-মুখ্যমন্ত্রী নীতিন প্যাটেল সহ নতুন মন্ত্রিসভার ২৩ জন সদস্যকে শপথবাক্য পাঠ করান রাজ্যপাল ওপি কোহলি। প্রাক্তন মুখ্যমন্ত্রী আনন্দীবেন প্যাটেলের মন্ত্রিসভার ৯ জন মন্ত্রী জায়গা পাননি নতুন মন্ত্রিসভায়।

রিও-য় শচীন

রিও-য় শচীন

আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আইওসি) সভাপতি টমাস বাখের সঙ্গে দেখা করলেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি সচিন তেন্ডুলকর। তাঁরা একসঙ্গে বসে রাগবি সেভেনস ম্যাচও দেখেন। টুইটারে সেই ছবি পোস্ট করেন শচীন তেন্ডুলকর।

ইউডিএফ ছাড়ল কেরল কংগ্রেস (এম)

ইউডিএফ ছাড়ল কেরল কংগ্রেস (এম)

ইউডিএফ জোট ছাড়ল কেরল কংগ্রেস (এম)। কেএম মণি জানিয়েছেন, আলাদা হিসাবে বিধানসভায় কাজ করবেন তারা।

English summary
Latest News Update : August 7, 2016 in Pic
Please Wait while comments are loading...