Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২০ অগাস্ট : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২০ অগাস্ট : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

দেশে ফিরলেন দীপা

দেশে ফিরলেন দীপা

দেশে ফিরলেন অলিম্পিক জিমন্যাস্টের ফাইনালে চতুর্থ স্থান পাওয়া ত্রিপুরার মেয়ে দীপা কর্মকার। দিল্লি বিমানবন্দরে তাঁকে ঘিরে উচ্ছ্বাস।

রাজীবকে শ্রদ্ধা

রাজীবকে শ্রদ্ধা

প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর জন্মবার্ষিকীতে তাঁকে শ্রদ্ধা জানালেন পুত্র রাহুল গান্ধী সহ অন্যান্য কংগ্রেস নেতারা।

এলাহাবাদে প্লাবন

এলাহাবাদে প্লাবন

উত্তরপ্রদেশে বন্যায় এবার এলাহাবাদ শহরের বিভিন্ন এলাকাও জলে প্লাবিত হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। এবারে অতিবর্ষণে উত্তর ও উত্তর-পূর্ব ভারতের বহু রাজ্য প্লাবিত হয়ে গিয়েছে।

সিন্ধুকে অভিনন্দন

সিন্ধুকে অভিনন্দন

রুপোর পদক জেতায় পিভি সিন্ধুকে অভিনন্দন জানালেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মায়ের উপরে রাগ করে ১৭ জনকে খুন

মায়ের উপরে রাগ করে ১৭ জনকে খুন

সৎ মায়ের উপরে রাগের কারণে গত জানুয়ারি মাস থেকে ১৭ জন মহিলাকে ছুরি মেরে হত্যা করেছে এক পাক যুবক। ২২ বছরের এই যুবকের নাম মহম্মদ আলি। তাকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। রাওয়ালপিন্ডির বাসিন্দা ওই যুবক জানিয়েছে, তার সত্‍ মা তার সঙ্গে খারাপ আচরণ করে। সেই রাগেই যে মহিলাকে সে হাতের কাছে পেয়েছে তাঁর ওপরই হামলা চালিয়েছে।

সেলফি তুলে সাসপেন্ড

সেলফি তুলে সাসপেন্ড

মাঝ আকাশে সেলফি তোলার জন্য বেসরকারি বিমান পরিবহণ সংস্থা ইন্ডিগোর তিন পাইলটের এক সপ্তাহের জন্য বিমান চালানো বন্ধ করা হয়েছে। এই কাণ্ড তাঁরা ঘটিয়েছেন দেড় বছর আগে। এখন পেলেন শাস্তি।

বোল্টের কৃতিত্ব

বোল্টের কৃতিত্ব

পরপর তিনটি অলিম্পিকে ১০০, ২০০ ও ৪০০ মিটারে সোনা জিতে ট্রিপল হ্যাটট্রিক করলেন উসেইন বোল্ট। এর আগে এই কৃতিত্ব আর কারও নেই।

নাবালক চালকের জরিমানা

নাবালক চালকের জরিমানা

লাইসেন্স ছাড়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটিয়েছিল এক নাবালক। এ জন্য ওই নাবালকের বাবার ৫০ হাজার টাকা জরিমানা করল মুম্বই হাইকোর্ট। গত বছরের ১৪ নভেম্বর ঘটনাটি ঘটেছিল।

ওল্ড দিঘায় তরুণীর দেহ উদ্ধার

ওল্ড দিঘায় তরুণীর দেহ উদ্ধার

পূর্ব মেদিনীপুরের দিঘায় তরুণীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুরনো দিঘার ঝাউবনে স্থানীয় বাসিন্দারা শনিবার সকালে তরুণীর মৃতদেহটি পড়ে থাকতে দেখেন। এরপর স্থানীয় বাসিন্দারাই খবর দেন থানায়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

খুশি সিন্ধু

খুশি সিন্ধু

সোনা জিততে না পারার আফশোস রয়েছে, তবে রুপো দিতে দেশকে একটি পদক দিতে পেরে খুশি, জানিয়েছেন পিভি সিন্ধু।

মায়ানমারের কাছে সেনা-জঙ্গি সংঘর্ষ!

মায়ানমারের কাছে সেনা-জঙ্গি সংঘর্ষ!

মায়ানমার ভূখণ্ডে ঢুকে এনএসসিএন জঙ্গিদের বিরুদ্ধে ফের অভিযান চালিয়েছে ভারতীয় সেনা। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে এনএসসিএন-ও। যদিও ভারতীয় সেনা সূত্রে দাবি, মায়ানমারে নয়, লড়াই চলেছে ভারতীয় ভূখণ্ডেই।

রাজীবের জন্মদিনে শোরগোল বঙ্গ কংগ্রেসে

রাজীবের জন্মদিনে শোরগোল বঙ্গ কংগ্রেসে

এদিন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৭২তম জন্মজয়ন্তী। এই উপলক্ষ্যে প্রদেশ কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট হয় যা নিয়েই বিতর্কের সূত্রপাত। সেখানে লেখা রাজীব গান্ধীর করা এর পুরনো উদ্ধৃতি। তা হল, "যখন বড় গাছ পড়ে, মাটি কেঁপে ওঠে।"

যদিও প্রদেশ সভাপতি অধীর চৌধুরীর দাবি, কংগ্রেসের কেউ এই টুইটটি করেননি। হ্যাক করে টুইট করা হয়েছে। এইনিয়ে তিনি পুলিশে অভিযোগ জানাবেন বলেও জানিয়েছেন।

সন্ত্রাস নয়, কাশ্মীর নিয়ে আলোচনা চায় পাকিস্তান

সন্ত্রাস নয়, কাশ্মীর নিয়ে আলোচনা চায় পাকিস্তান

ভারত সন্ত্রাস নিয়ে আলোচনা চাইলেও পাকিস্তান শুধু কাশ্মীর নিয়েই কথা বলতে আগ্রহী। বিদেশ সচিব এস জয়শঙ্করকে অগাস্টের শেষে ফের ইসলামাবাদে আমন্ত্রণ করেছে তারা। বলেছে, রাষ্ট্রপুঞ্জের নিরাপত্তা পরিষদের সিদ্ধান্তমত তারা কাশ্মীর নিয়ে আলোচনা চায়।

কাশ্মীরে কাদের অ্যাকাউন্টে টাকা? তদন্তে এনআইএ

কাশ্মীরে কাদের অ্যাকাউন্টে টাকা? তদন্তে এনআইএ

গত দু'মাসে কাস্মীরের কাদের অ্যাকাউন্টে জমা পড়েছে হিসাব বহির্ভূত টাকা তাখতিয়ে দেখতে চলেছে এনআইএ। এনআইএ জানিয়েছে, জঙ্গি বুরহান ওয়ানির মৃত্যুর পরে কাশ্মীরে যে অশান্তি শুরু হয়েছে, তার পিছনে রয়েছে বেআইনি টাকা। উপত্যকায় জঙ্গি কার্যকলাপ সহ অন্যান্য বেআইনি কাজকর্মে জুগিয়ে যাওয়া সেই টাকার উৎস খুঁজতেই এবার নেমেছেন তদন্তকারীরা।

English summary
Latest News Update : August 20, 2016 in Pic
Please Wait while comments are loading...