Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৭ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৭ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

নরেন্দ্র মোদীর ৬৬-তে পা

নরেন্দ্র মোদীর ৬৬-তে পা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৬৬ তম জন্মদিনটাও শুরু করলেন তাঁর মা হীরাবেন এর পা ছুঁয়ে আশীর্বাদ নিয়ে। ভারতের প্রধানমন্ত্রী হওয়ার পরে সব দায়িত্ব পালনের পাশাপাশি জন্মদিনে তিনি মায়ের আশীর্বাদ নেওয়ার জন্য গুজরাতে গিয়েছিলেন গত বছরও। এবছরেও তার ব্যতিক্রম ঘটেনি।

বকেয়া অর্জুন পুরস্কার পেলেন রোহিত-রাহানে

বকেয়া অর্জুন পুরস্কার পেলেন রোহিত-রাহানে

অজিঙ্ক রাহানে ও রোহিত শর্মাকে অর্জুন পুরস্কার দেওয়া হল। ভারতীয় দলের হয়ে বিদেশ সফরে থাকায় রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের হাত থেকে নির্ধারিত দিনে এই পুরস্কার নিতে পারেননি রাহানে ও রোহিত। সেজন্য শুক্রবার দিল্লিতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁদের হাতে পুরস্কার তুলে দেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল।

আমন্ত্রিত আজহার

আমন্ত্রিত আজহার

মহম্মদ আজহারউদ্দিনকে নিয়ে নিজেদের অবস্থান থেকে সরে এল বিসিসিআই। কানপুরে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের ৫০০-তম টেস্টে দেশের জীবিত সব প্রাক্তন অধিনায়কের সঙ্গে আজহারকেও আমন্ত্রণ জানানো হচ্ছে। ম্যাচ গড়াপেটার সঙ্গে জড়িত থাকার দায়ে আজীবন নির্বাসিত আজহারকে আমন্ত্রণ জানানো হবে না বলে আগে বোর্ড সূত্রে জানা গিয়েছিল।

গোরক্ষকদের মারধরে মৃত্যু

গোরক্ষকদের মারধরে মৃত্যু

গুজরাতে চারদিন আগে গোরক্ষকদের মারধরে ২৯ বছরের এক যুবক গুরুতর জখম হয়েছিলেন বলে অভিযোগ। শুক্রবার আহমেদাবাদের হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম মহম্মদ আয়ুব।

জাল নথি, শহরে পুলিশ-জালে ২ ছাত্রী

জাল নথি, শহরে পুলিশ-জালে ২ ছাত্রী

আরজি কর মেডিকেল কলেজে ভর্তি হতে এসে পুলিশের জালে দুই ছাত্রী। অভিযোগ, তারা ভুয়ো পরিচয়ে জাল নথিপত্র নিয়ে ভর্তি হতে এসেছিল। কর্তৃপক্ষ তা বুঝতে পেরে পুলিশে খবর দেয়। গ্রেফতার করা হয় দুই ছাত্রীকে। তারা রাজস্থান থেকে এসেছিল বলে জানতে পেরেছে পুলিশ।

রামপুরহাটে ট্রেনে দুঃসাহসিক ডাকাতি, মালদহে যাত্রী-বিক্ষোভ

রামপুরহাটে ট্রেনে দুঃসাহসিক ডাকাতি, মালদহে যাত্রী-বিক্ষোভ

চলন্ত ট্রেন দুঃসাহসিক ডাকাতি। আগ্নেয়াস্ত্র দেখিয়ে যাত্রীদের সর্বস্ব লুঠ করা হল কলকাতা-বিহারগামী যোগবাণী এক্সপ্রেসে। শুক্রবার রাতে রামপুরহাট স্টেশনের কাছে এই ডাকাতির ঘটনা ঘটে। শনিবার ভোররাতে ট্রেনটি মালদহ টাউন স্টেশনে দাঁড়ানোর পরই নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে বিক্ষোভ শুরু করেন যাত্রীরা। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে আরপিএফ।

রাতে রাজাবাগান এলাকায় চলল গুলি

রাতে রাজাবাগান এলাকায় চলল গুলি

রাতের শহরে শহরে দুষ্কৃতীরাজ। চলল গুলি। রাজাবাগান এলাকার ঘটনা। দুই দুষ্কৃতীকে তাড়া করে বাসিন্দারা। এক জনকে ধর ফেলার পর শুরু হয় গণপ্রহার। উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। ধৃত দুষ্কৃতীকে তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে। দুষ্কৃতীদের সঙ্গে রিকশাচালকের বচসা বাধে। তখনই গুলি চালানো হয় বলে অভিযোগ। লক্ষ্যভ্রষ্ট হয় গুলি। এরপরই তাড়া করে এক দুষ্কৃতীকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা।

এসএসবি জওয়ানের রহস্য মৃত্যু

এসএসবি জওয়ানের রহস্য মৃত্যু

জলপাইগুড়িতে এসএসবি জওয়ানের রহস্য মৃত্যু। নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মহত্যা বলে অনুমান। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে। বাড়ির সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

কাঁথিতে গৃহবধূর কঙ্কাল উদ্ধার

কাঁথিতে গৃহবধূর কঙ্কাল উদ্ধার

বাপের বাড়ির মেঝে খুঁড়ে মিলল বধূর কঙ্কাল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। মাটি খুঁড়তে গিয়ে পচা দুর্গন্ধ বের হয়। তারপরই বের হয় কঙ্কাল। ২০১৫র নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন ওই গৃহবধূ।

নিঃসঙ্গ অধীর!

নিঃসঙ্গ অধীর!

বহরমপুর পুরসভার কংগ্রেস পুরপ্রধান সহ কাউন্সিলররা আজই যোগ দিচ্ছেন তৃণমূলে। কংগ্রেসের গড়ে অধীর একা হয়ে যাচ্ছেন, মন্তব্য তৃণমূল নেতা মান্নান হোসেনের। একই দিনে জঙ্গিপুর ও ধূলিয়ান পুরসভাও বামেদের হাতছাড়া হতে চলেছে।

ফের অটোর বলি ১

ফের অটোর বলি ১

হাওড়ার উলুবেড়িয়ায় অটো উল্টে মৃত্যু হল এক বালকের। গুরুতর জখম হন সাতজন। মৃত বালকের নাম ভানু দাস। অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় অটোটি। আহতদের উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নতুন বিচারপতি কলকাতা হাইকোর্টে

নতুন বিচারপতি কলকাতা হাইকোর্টে

কলকাতা, ১৭ সেপ্টেম্বর : কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির দায়িত্ব নিলেন বিচারপতি গিরীশ গুপ্ত। এদিনই বিজ্ঞপ্তি জারি করে তাঁর দায়িত্বভার গ্রহণের কথা জানানো হয়। প্রধান বিচারপতি মল্লিকা চেল্লুর বদলি হয়ে মুন্বই হাইকোর্টের দায়িত্ব নেওয়ার পর থেকে বিচারপতি গিরীশ গুপ্তই অস্থায়ী বিচারপতির দায়িত্বে ছিলেন।

শহরের রাস্তায় ধস

শহরের রাস্তায় ধস

ফের শহরের রাস্তায় ধস নামল। গোলপার্কের সামনে ধস নামে রাস্তায়। বসে যাওয়া রাস্তাটি ঘিরে রাখা হয়েছে। কলকাতা পুরসভার তরফে চটজলদি ব্যবস্থা নেওয়া হয়েছে। শীঘ্রই মেরামত করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চালানো হচ্ছে। তৎপর পুরকর্মীরা।

মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত

মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত

ফের প্রতিবাদী আক্রান্ত। তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত হলেন এক দম্পতি। শনিবার দুপুরে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটে। রড দিয়ে তাঁদের বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। আক্রান্ত প্রতিবাদী দম্পতি গুরুতর জখম অবস্থায় বসিরহাট মহকুমা হাসপাতালে ভর্তি।

English summary
Latest News Update : September 17, 2016 in Pic
Please Wait while comments are loading...