Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৫ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৫ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

যাত্রী নিগ্রহে গ্রেফতার ওলা চালক

যাত্রী নিগ্রহে গ্রেফতার ওলা চালক

ফের ওলা চালকের দৌরাত্ম্য। ওলা চালকের হাতে আক্রান্ত হলেন এক অ্যাংলো ইন্ডিয়ান যাত্রী। যাত্রীর ফেলে যাওয়া মোবাইল ফেরত দেওয়ার নাম করে ডেকে তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার মল্লিকবাজারে। আক্রান্ত যাত্রীর নাম আন্দ্রে মিশেল। তিনি বেনিয়াপুকুরের বাসিন্দা। ভুল করে মোবাইলটি ফেলে যান গাড়িতে। হাওড়া থানায় অভিযোগ করা হয় ওই ওলা চালকের বিরুদ্ধে। পুলিশ ওলা চালক রাধেশ্যাম যাদব ও ওই ক্যাবের মালিক চন্দন রায়কে গ্রেফতার করে।

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। সোমবার রাতে উলুবেড়িয়ার ভেকুটালে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতাকে উলুবেড়িয়া মহকুমা হাসাপাতলে ভর্তি করা হয়। ওই কিশোরীর শারীরিক অবস্থার অবনতি হলে মেডিকেল কলেজ হাতপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। পরিবারের পক্ষ থেকে উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

মোদীর পরামর্শ

মোদীর পরামর্শ

নোট বাতিল নিয়ে ক্রমেই শক্তিশালী জোটে পরিণত হচ্ছে বিরোধীরা। তবে তার জেরে বিজেপি সাংসদদের বিচলিত না হওয়ার পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, মানুষ আমাদের সঙ্গে রয়েছে, তাই কারোর উস্কানিতে আক্রমণাত্মক হওয়ার প্রয়োজন নেই।

দিল্লিতে মোদী বিরোধী জোট

দিল্লিতে মোদী বিরোধী জোট

মোদীর উপর চাপ তৈরি করতে একজোট বিরোধীরা। আজ দিল্লিতে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন বিরোধী জোট শক্তি। এর পর আপ সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করবেন মমতা।

কামারহাটিতে গুলি

কামারহাটিতে গুলি

সাত সকালেই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চলল কামারহাটিতে। চলল বোমাও। তোলাবাজের দৌরাত্ম্যে আতঙ্ক কামারহাটির নিউ বস্তি এলাকায়। দীর্ঘদিন ধরে তোলা চেয়ে না পেয়ে এদিন একেবারে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চলল। এই ঘটনায় গুরুতর জখম ১ জন। সাগরদত্ত হাসপাতালে ভর্তি ওই ব্যবসায়ী।

পুকুরে টাকার বস্তাবোঝাই গাড়ি

পুকুরে টাকার বস্তাবোঝাই গাড়ি

টাকায় থই থই করছে নাগের বাজারের একটি পুকুর। পুকুর থেকে উদ্ধার হয়েছে টাকার বস্তাবোঝাই একটি গাড়ি। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। গাড়ির চালকের খোঁজ চলছে। বস্তা খুলে দেখা গিয়েছে, বাতিল ৫০০ ও হাজার টাকার নোটে ভর্তি। অত টাকা কোথা থেকে আসছিল, তা জানতে তদন্ত শুরু হয়েছে। চালককে জিজ্ঞাসাবাদ করলেই স্পষ্ট হবে অনেকটাই। ওই চালকের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

English summary
Latest News Update : November 15, 2016 in Pic
Please Wait while comments are loading...