Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৩ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৩ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

ইদু-উল-জোহা

ইদু-উল-জোহা

আজ দেশ জুড়ে পালিত হচ্ছে ইদ-উল-জোহা। এই উপলক্ষে সিয়া ও সুন্নি নামাজ একসঙ্গে পড়া হচ্ছে লখনউ ইমামবরায়। দিল্লির জামা মসজিদেও পালিত হচ্ছে ইদ-উল-জোহা।

কার্ফু বেঙ্গালুরুতে

কার্ফু বেঙ্গালুরুতে

কাবেরী ইস্যুতে আজও উত্তপ্ত কর্ণাটক। বেঙ্গালুরুর ১৬ থানা অঞ্চলে কার্ফু জারি করা হয়েছে। যে যেঅঞ্চলে কার্ফু জারি করা হয়েছে তা হল রাজগোপালনগর, কামাক্ষীপালিয়া, বিজয়নগর, ব্যাতারায়ণপুরা কেঙ্গারি, মাগাদি রোড, রাজাজিনগর, আর আৎ নগর, কেপি অগ্রহারা চন্দ্র লে আউট, যশবন্তপুর, মহালক্ষ্মী লে আউট, পিনিয়া, আরএমসি ইয়ার্ড, নন্দিনী লে আউট এবং জনভারতী।

বিষ্ণপুরে ছাত্রী আত্মহত্যার ঘটনায় ধৃত ১

বিষ্ণপুরে ছাত্রী আত্মহত্যার ঘটনায় ধৃত ১

বিষ্ণুপুরে ছাত্রীর আত্যহত্যার ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ছাত্রীর প্রাক্তন প্রেমিক মিঠুন নস্কর। খড়িবেড়িয়া থেকে সোমবার রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

প্যারাঅলিম্পিকে রূপো

প্যারাঅলিম্পিকে রূপো

প্যারা অলিম্পিকে ফের পদক জিতল ভারত। ৪৫ বছরের দীপা মালিক শটপাটে রূপোর পদক জিতেছেন। গুরগাঁওয়ের দীপা মালিকের জীবন আটকে তাঁর হুইলচেয়ারে। তবুও কোনও বাধা তাকে আটকাতে পারেনি।

প্রকাশ্যে গুলি

প্রকাশ্যে গুলি

প্রকাশ্য দিবলোকে গুলি চালিয়ে খুন করা হল এক কয়লা মাফিয়াকে। মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে বর্ধমান দুর্গাপুরের লাউদহে। মৃতের নাম শেখ আমিন। আচমকাই জনা কয়েক দুষ্কৃতী বাইকে করে এসে হামলা চালায়। তাদের এলোপাথাড়ি গুলিতে মাটিতে লুটিয়ে পড়ে আমিন চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

দিনদুপুরে এই খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরেই এই খুন। মৃতের বিরুদ্ধে পুলিশের খাতায় একাধিক অপরাধের অভিযোগ ছিল। তার বিরুদ্ধে খুন ও কয়লা চুরির ভুরিভুরি অভিযোগ দায়ের হয়েছিল।

মদন মিত্রের জামিন খারিজের দাবিতে হাইকোর্টে সিবিআই

মদন মিত্রের জামিন খারিজের দাবিতে হাইকোর্টে সিবিআই

প্রভাবশালী তত্ত্বে সান দিয়ে মদন মিত্রের জামিন খারিজের দাবিতে মঙ্গলবারই হাইকোর্টে যাচ্ছে সিবিআই। তার আগে নিম্ন আদালত থেকে রায়ের কপি তুলে নিতে চায় তারা। সারদাকাণ্ডে গ্রেফতার মদন মিত্রের বিরুদ্ধে সিবিআই ফের রণং দেহি রূপ নিচ্ছে। সিবিআই-এর পদক্ষেপে স্বভাবতই চাপে রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তাঁর অসুস্থতা আরও বেড়েছে। সোমবারই তাঁর পক্ষ থেকে নিম্ন আদালেত বাড়ি ফেরার আবেদন করার কথা ছিল। কিন্তু এখনই সেই আবেদন করা হচ্ছে না। এতে আদালত অবমাননা হতে পারে বলে সাবধানী মদন মিত্র। মঙ্গলবার সকালে স্থানীয় এক মন্দিরে গিয়ে পুজোও দেন মদন মিত্র।

English summary
Latest News Update : September 13, 2016 in Pic
Please Wait while comments are loading...