Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১০ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১০ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

ট্রেনের ইঞ্জিন লাইলচ্যুত

ট্রেনের ইঞ্জিন লাইলচ্যুত

চেন্নাই-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেস ইঞ্জিন শনিবার সকালে শিলিগুড়ির কাছে লাইনচ্যুত হয়। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। ২ ঘন্টার মধ্যে ইঞ্জিনটি ফের ট্রেনের সঙ্গে যুক্ত করে দেওয়া হয়। এই ঘটনার জেরে ওই লাইনের ট্রেন চলাচলে কিছুটা ব্যঘাত ঘটে। এখন অবশ্য ট্রেন চলাচল স্বাভাবিকই রয়েছে।

রিও প্যারাঅলিম্পিকে ভারতের সোনা

রিও প্যারাঅলিম্পিকে ভারতের সোনা

পুরুষদের হাইজাম্প T42 ইভেন্টে ভারতের হয়ে সোনা আনলেন মারিয়াপ্পান থাঙ্গাভেলু। একই ইভেন্টে ভারতের বরুণ সিং ভাটি তৃতীয় হয়ে ব্রোঞ্জ পেয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের স্যাম গ্রেউই দ্বিতীয় হয়েছেন। ২১ আগস্ট শেষ হওয়া রিও অলিম্পিকের মেন ইভেন্টে ভারত মাত্র ২ টো পদক জিতেছে একটি রূপো ও একটি ব্রোঞ্জ।

জেল থেকে বরলেন মদন

জেল থেকে বরলেন মদন

৬২৯ দিন জেল খাটার পর অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন মদন মিত্র। তবে শনিবার জেল থেকে বেরিয়ে এলগিন রোডের একটি হোটেলে ওঠেন মদন মিত্র। কিন্তু বাড়ি না গিয়ে কেন হোটেলে থাকছেন মগন মিত্র। [ জেল থেকে বেরিয়ে বাড়ি না গিয়ে কেন হোটেলে মদন মিত্র?]

২০ মাস পরে জেল থেকে ছাড়া পেয়েও আপাতত বাড়ি যেতে পারছেন না মদনবাবু। তার কারণ, তাঁর জামিনের জন্য আদালত যে যে শর্তগুলি দিয়েছে তার মধ্যে অন্যতম হল ভবানীপুর থানা এলাকার বাইরে বেরতে পারবেন না মদন মিত্র। তাঁর বাড়ি কালীঘাট থানার অধীনে। আর সে কারণেই বাড়ি না গিয়ে এলগিন রোডের একটি হোটেলে তাঁকে থাকতে হচ্ছে।

মদন নিয়ে মমতা

মদন নিয়ে মমতা

মদন মিত্রের জামিনের পর সহকর্মীর পাশে দাঁড়িয়ে শুক্রবার একগুচ্ছ কথা বলেছিলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। মদনের জামিনে দল খুশি, দল তার পাশে সবসময়ই ছিল এখনও আছে বলেও জানিয়ে দিয়েছিলেন। কিন্তু মদনের জামিন নিয়ে কোনও মন্তব্যই করলেন না দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।[রাজনৈতিক পরিচয় পূর্ব স্মৃতির মতো হারিয়েছি, তবে রাজনীতি করব : জেল থেকে বেরিয়ে প্রতিক্রিয়া মদনের]

বিদেশ সফর সেরে আজ শনিবার সকালেই কলকাতায় ফেরেন দিদিমণি। বিমানবন্দরে তাঁর কাছে মদন মিত্রর জামিন নিয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, এই প্রসঙ্গে কোনও মন্তব্য করব না।

English summary
Latest News Update : September 10, 2016 in Pic
Please Wait while comments are loading...