Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৮৭ তম জন্মদিনে পাকিস্তানকে কি বার্তা দিলেন লতা মঙ্গেশকর ?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ২৮ সেপ্টেম্বর : সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের ৮৭ তম জন্মদিন আজ। কিন্তু এবারের জন্মদিন তিনি পালন করছেন না। উরি হামলায় শহীদ জওয়ানদের শ্রদ্ধা জানাতেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এবারের জন্মদিন পালন না করে তিনি পাকিস্তানকে উদ্দেশ্য করে বেশ কয়েকটি বার্তা দিয়েছেন।

উরি হামলায় ১৮ জন জওয়ানের মৃত্যুর ঘটনায় ব্যথিত লতা মঙ্গেশকর পাকিস্তানকে উদ্দেশ্য করে এদিন বলেন, "আপনারা নিজেরাও ভাল থাকুন, আনন্দে থাকুন, আমাদেরও ভাল থাকতে দিন"। তিনি আরও বললেন, কিছু দেশ নিজেদের শান্তি শৃঙ্খলার দিকে নজর না দিয়ে অন্য দেশের ওপর হামলা করে। এসব না করে কেন তারা নিজেদের দেশকে সুন্দর করে তোলে না?

৮৭ তম জন্মদিনে পাকিস্তানকে কি বার্তা দিলেন লতা মঙ্গেশকর ?

এদিন তিনি তাঁর ভক্তদের উদ্দেশ্যে বলেন,"পৃথিবীতে সবকিছুই পাল্টে যাচ্ছে। মানুষের যেমন পরিবর্তন হচ্ছে। তেমনি জলবায়ুও পাল্টে যাচ্ছে। যুদ্ধ, প্রাকৃতিক বিপর্যয়ের সময় শিশুদের দুর্দশা দেখে আমার ভীষণ কষ্ট হয়"। লতা মঙ্গেশকর বলেন, আমি মনে করি না পাকিস্তানের সবাই শান্তির বিপক্ষে। শুধু কিছু মানুষ আছে যারা শান্তি চান না।

উল্লেখ্য কয়েকদিন আগেই লতা মঙ্গেশকর জানিয়েছিলেন, প্রত্যেক বছর তাঁর জন্মদিনে বহু ভক্তই অনেক দামী দামী উপহার পাঠিয়ে থাকেন। এবছর তিনি তাঁর ভক্তদের বলেন, কোন উপহার না পাঠিয়ে সেই অর্থ সংগ্রহ করে ভারতীয় সেনা সেনাদের হাতে তুলে দিলে তিনি অনেক বেশি খুশি হবেন। কারন তিনি মনে করেন সীমান্তে সুরক্ষায় নিয়োজিত সৈনিকরাই দেশের আসল সম্পদ।

English summary
Lata Mangeshkar on her 87th birthday goive some messages to Pakistan
Please Wait while comments are loading...