Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লালুর পরিবার সম্পত্তির ব্যাখ্যা দিক, জল্পনা বাড়িয়ে দাবি জোট সঙ্গীর

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

লালুপ্রসাদ যাদবের বেআইনি সম্পত্তির অভিযোগ নিয়ে যে টানাপোড়েন শুরু হয়েছে, তাতে বিহারের মহাজোট কি টিকবে, সেই প্রশ্নই তুলছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

লালু পরিবারের সবাই তাঁদের আয়ের উৎস জানাক। এমনটাই দাবি করে লালুপ্রসাদ যাদব এবং তাঁর পরিবারের সদস্যদের ওপর চাপ বাড়িয়েছে জোট সঙ্গী জেডিইউ।

লালুর পরিবার সম্পত্তির ব্যাখ্যা দিক, দাবি জোট সঙ্গী জেডিইউর

জেডিইউ মুখপত্র নীরজ কুমার বলেন, বিরোধী বিজেপি লালু যাদবের পরিবারের সদস্যদের বিরুদ্ধে বেনামি সম্পত্তি নিয়ে যে অভিযোগ করেছেন তাঁর জবাব দেওয়া উচিৎ। কোথা থেকে এত সম্পত্তি এবং টাকা এল, তার ব্যাখ্যা করতে হবে লালুর পরিবারকেই।

সিবিআই উপ মুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের বিরুদ্ধে যেদিন এফআইআর করেছে, সেই দিন অর্থাৎ জুলাইয়ের ৫ তারিখ থেকেই আরজেডির ওপর চাপ বাড়াচ্ছে। পাটনার সাগুনায় ৩ একর জমির হাত বদল নিয়ে আরজেডি নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

লালুর পরিবার সম্পত্তির ব্যাখ্যা দিক, দাবি জোট সঙ্গীর

ইউপিএ-১-এ রেলমন্ত্রী থাকার সময়ে আইআরসিটিসির হোটেল লিজ দেওয়ার বদলে এই জমির হাতবদল হয় বলে জানা গিয়েছে। সেই জমির ওপর মল তৈরির সময় পরিবেশগত ছাড়পত্র নেওয়া হয়নি বলেও অভিযোগ।

সাগুনার সেই সম্পত্তি কার, তা নিয়ে প্রশ্ন তুলেছেন জেডিইউ নেতা। পাটনার বর্তমান সরকার দুর্নীতি মুক্ত বলে, দাবি করে জেডিইউ যাদব পরিবারের কাছে এর ব্যাখ্যা দাবি করেছেন।

বিধানসভার আসন নিয়ে আরজেডি বিধায়ক ভাই বীরেন্দ্রর কথার উত্তরে, অপর জেডিইউ মুখপত্র, অজয় অলক দাবি করেছেন, নীতীশ কুমারের স্বচ্ছ্ব ভাবমূর্তির জন্যই আরজেডি বিহার বিধানসভায় ৮০টি আসন দখল করেছিল।

লালুর পরিবার সম্পত্তির ব্যাখ্যা দিক, দাবি জোট সঙ্গীর

ক্ষমতা ছাড়তে তাদের ৫ মিনিটও লাগবে না বলে জানিয়েছেন জেডিইউ-এর মুখপত্র। কোন সম্পত্তি নয়, মানুষকে রক্ষা করাই তাদের কর্তব্য বলে মন্তব্য করেছেন তিনি।

English summary
Lalu's family should reveal its source of property, claimed JDU, due to clean image of Nitish, RJD won 80 seats
Please Wait while comments are loading...