Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছেলের হবু বউদের নিয়ে মুখরা রাবড়ীদেবী, বিতর্ক ঢাকতে লালু যা বললেন

  • Published:
  • By: 
    Soumik Bose
Subscribe to Oneindia News

স্ত্রী রাবড়ির হয়ে এবার মুখ লালু প্রসাদ যাদব। বড় ছেলে তেজপ্রতাপ যাদবের জন্য সংস্কারি বউমার কথা বলেছিলেন রাবড়ি দেবী। কিন্তু সংস্কারি বলতে কী বোঝায়, তা নিয়ে রীতিমত বিতর্ক তৈরি হয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে। রাবড়ি বলেছিলেন, শপিং মলে ঘোরা, সিনেমা দেখা বউমা তাঁর নাপসন্দ।

ছেলের হবু বউদের নিয়ে মুখরা রাবড়ীদেবী, বিতর্ক ঢাকতে লালু যা বললেন

সেই বিতর্ক চাপা দিতে এবার আসরে নামলেন লালু। ট্যুইট করে তিনি জানালেন, সংস্কারি বলতে ঠিক কী বোঝাতে চেয়েছেন রাবড়ি। লালু লিখেছেন, সংস্কারি মানেই ঘোমটা টানা, অন্দরমহল থেকে বাইরে না বেরনো, অন্যের ওপর নির্ভরশীল হওয়া বলতে চাননি রাবড়ি। সংস্কারি মানে যে বাড়ির বড়দের সম্মান করবে, সংস্কার ও বাইরের কাজও সামলাতে পারবে।

ছেলের হবু বউদের নিয়ে মুখরা রাবড়ীদেবী, বিতর্ক ঢাকতে লালু যা বললেন

লালু প্রসাদের ৭০ তম জন্মদিনেই দুই ছেলে তেজপ্রতাপ ও তেজস্বীর জন্য কীরকম ঘরণী চাই, তার ব্যাখ্যা দিয়েছিলেন রাবড়ি। তাঁর হবু বউমাকে সংস্কারি হতে হবে বলেই মন্তব্য করেছিলেন লালুপ্রসাদ জায়া। কিন্তু এরপরই সমাজের বিভিন্ন স্তরে রাবড়ির বক্তব্যের সমালোচনা শুরু হয়। অনেকের মতে, এমন মন্তব্য করে আসলে মহিলাদের অপমান করেছেন রাবড়ি। বেগতিক বুঝে অবস্থা সামাল দেন আরজেডি সুপ্রিমো।

English summary
Lalu Prasad Yadav tweets in support of Rabri Devi over Sanskari bahu controversy.Clarifies what Rabri actually mean to say.
Please Wait while comments are loading...