Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুশীল মোদীর গ্রেফতারির দাবি লালুর, কোথায় গেল নীতীশের দুর্নীতিমুক্ত মন্ত্রিসভার দাবি

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

এক হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগে বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদীকে বরখাস্ত ও গ্রেফতার করার দাবি জানালেন আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। গোটা মামলায় সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছেন তিনি। সেইসঙ্গে বিহার বিধানসভার বাদল অধিবেশন ভণ্ডুল করারও হুমকি দিয়েছেন তিনি।

সুশীল মোদীর গ্রেফতারির দাবি লালুর, কোথায় গেল নীতীশের দুর্নীতিমুক্ত মন্ত্রিসভার দাবি

লালুর অভিযোগ, ২০০৫ থেকে ২০১০ পর্যন্ত বিহারের অর্থমন্ত্রী থাকাকালীন সুশীল মোদীর সাহায্যেই একটি স্বেচ্ছাসেবী সংস্থা বেনামি অ্যাকাউন্টে প্রায় ১০০০ কোটি টাকা সরিয়েছে। মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকেও আক্রমণ করতে ছাড়েননি লালু। তাঁর কথায়, নীতীশ তাঁর মন্ত্রিসভায় কোনওরকম দুর্নীতি মানবেন না বলে জানিয়েছেন, তাহলে কেন এখন সুশীল মোদীকে বরখাস্ত করা হচ্ছে না। উল্লেখ্য, লালুর ছেলে তেজস্বী যাদব দুর্নীতির অভিযোগে জড়িয়ে পড়ার পরই নীতীশ এমনটা জানিয়েছিলেন।

[আরও পড়ুন: রাজ্যসভায় দলের নেতা শরদ যাদবকে সরাল জেডিইউ, মোদী-নীতীশ আরও কাছাকাছি]

রাজ্য সরকারের তদন্তকারী সংস্থার ওপর ভরসা নেই বলেও দাবি করেছেন আরজেডি সুপ্রিমো। রাজ্য সরকারের গঠন করা বিশেষ তদন্তকারী দল প্রথম তিন দিনের তদন্তের পরই জানিয়েছিল, রাজ্য সরকারের বিভিন্ন দফতর থেকে অন্তত ৭০০ কোটি টাকা অন্যান্যা বেনামি অ্যাকাউন্টে সরানো হয়েছে।

এই ঘটনায় ইতিমধ্যেই ভাগলপুরের জেলাশাসকের ব্যক্তিগত সচিব প্রেম কুমার সহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। মোট ৩টি পৃথক এফআইআর দায়ের করা হয়েছে।

English summary
In the wake of a rs 1000 cr scam, RJD chief Lalu Prasad Yadav demands Sushil Modi's arrest, Lalu took a dig at Nitish too.
Please Wait while comments are loading...