Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অপহরণের ৯ বছর পর ছেলেকে খুঁজে পেলেন বাবা-মা

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৫ অগাস্ট : এক বছর বয়সী একটি শিশু উত্তর দিল্লির একটি হাসপাতাল থেকে হারিয়ে গিয়েছিল। শিশুকে নিয়ে মা হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য গেলে সেখান থেকে তাকে অপহরণ করা হয়। সেই ছেলেকেই ৯ বছর পরে ফের একবার কোলে ফিরে পেয়েছেন বাবা-মা। এই ঘটনায় দুজনকে গ্রেফতারও করা হয়েছে।

ছেলে নিখোঁজ হওয়ার পরে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন অফসর খান (৪৬)। তবে সেসময়ে পুলিশ কিছু করতে পারেনি। এরপরে এতদিনে ফের গত মে মাসে পুলিশে ছেলে নিখোঁজের অভিযোগ দায়ের করেন তিনি। এরই মাঝে এক প্রতিবেশীর বাড়িতে অনুষ্ঠানে অফসরের ছেলের ছবি দেখে এক মহিলা জানান, তিনি এই ছেলেটিকে চেনেন। তাকে উত্তর দিল্লিতে দেখেছেন।

অপহরণের ৯ বছর পর ছেলেকে খুঁজে পেলেন বাবা-মা

এটা শোনার পরই বুকে বল ফিরে পান অফসর ও তাঁর স্ত্রী। পুলিশে যোগাযোগ করলে পুলিশও খোঁজ শুরু করে। গত ২২ অগাস্ট ছেলেটিকে খুঁজে পায় পুলিশ। ছেলেটির বয়স এখন ১০। তাকে জাহাঙ্গীর পুরী থেকে খুঁজে পওয়া গিয়েছে।

একইসঙ্গে যে দম্পতির কাছে ছেলেটি ছিল, তাদেরও গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, প্রথমে বাচ্চাটিকে নিজেদের বলেই দাবি করেছিল তারা। তবে পরে জেরায় ভেঙে পড়ে তারা সত্যিটা জানায়। তাদের নিজেদের কোনও সন্তান ছিল না বলেই তারা হাসপাতাল থেকে শিশুটিকে চুরি করেছিল।

বাচ্চাটির আসল মা ফারিদা জানিয়েছেন, ২০০৭ সালের নভেম্বরে হাসপাতালে তিনি নিয়মমাফিক চেকআপে গিয়েছিলেন। তখন বেঞ্চে তার পাশেই বসেছিল শিশুপুত্রটি। তার পাশে এক মহিলা বসেছিলেন। শিশুটিকে আদরও করছিলেন। সেইসময়ে শিশুটিকে রেখে তিনি চিকিৎসকের সঙ্গে কথা বলতে গেলে এসে আর বাচ্চাকে খুঁজে পাননি।

অভিযুক্ত দম্পতির নাম মহম্মদ শামিন ও নার্গিস। তাদের অপহরণ সহ কয়েকটি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। তাদের জেরা করে জানার চেষ্টা হচ্ছে এমন আর কোনও ঘটনা তারা ঘটিয়েছে কিনা। আপাতত বাচ্চাটির ডিএনএ পরীক্ষার পরই ঠিক হবে সে তার আসল বাবা-মায়ের কাছে থাকবে না তার জন্য অন্য কোনও ব্যবস্থা হবে।

English summary
Kidnapped Delhi Boy Found After 9 Years
Please Wait while comments are loading...