Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে কেজরিওয়ালের প্রমাণ চাওয়া উচিত হয়নি: তোপ দাগলেন আপ নেতা কুমার বিশ্বাস

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৮ এপ্রিল : দিল্লির ক্ষমতায় থাকা আম আদমি পার্টির পুরভোটে লজ্জাজনক হারের জন্য মুখ্যমন্ত্রী তথা দলের সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকেই দায়ী করলেন দলেরই আপ এক হেভিওয়েট নেতা কুমার বিশ্বাস। সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রধাবমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করাটা কেজরিওয়ালের ভুল পদক্ষেপ ছিল বলে মনে করছেন বিশ্বাস।

সমস্ত ইস্যুতে প্রধানমন্ত্রী মোদীকে কেজরিওয়ালের আক্রমণ করা ঠিক হয়নি। সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে কেজরিওয়ালের পদক্ষেপ ঠিক ছিল না বলেই মনে করেন আপের কবি নেতা কুমার বিশ্বাস।

সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে কেজরিওয়ালের প্রমাণ চাওয়া উচিত হয়নি: তোপ দাগলেন আপ নেতা কুমার বিশ্বাস

২০১৫ সালে দিল্লির মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই নরেন্দ্র মোদীকে আক্রমণ করতে শুরু করেন কেজরিওয়াল। প্রত্যেকটি ইস্যুতেও মোদীর বিরোধীতা প্রায় স্বভাবে দাঁড়িয়েছিল আপ প্রধানের। ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের পর যেখানে প্রায় সর্বমহল থেকে সাধুবাদ জানানো হয়েছে মোদীকে সেখানে কেজরিওয়ালের পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইক আদৌ হয়েছিল কি না তার প্রমাণ চেয়ে বসেন।

তারপর থেকেই পাঞ্জাব গোয়ার বিধানসভা নির্বাচন হোক বা দিল্লির পুরভোট সবতেই বড়সড় কিস্তিমাৎ খেতে হয়েছে আপকে।

এরপরেও আবার ভোটে ইভিএম কারচুপির অভিযোগ তুলে গলা ফাটাতে থাকেন কেজরিওয়াল ও দলের বেশ কিছু নেতা। সেই প্রসঙ্গে বিশ্বাসের মন্তব্য, "আমরা হারের জন্য ইভিএমকে দায়ী করতে পারি না। সেটা প্রধান সমস্যা নয়। আসল সমস্যা হল অবিশ্বাস। ভোটারদের সঙ্গে সংযোগের অভাব হল বড় সমস্য়া। আপের আভ্যন্তরীন পর্যালোচনার প্রয়োজন।"

দিল্লির পুরভোটে বিজেপির পরে আপ দ্বিতীয় স্থানে এলেও অনেকটাই পিছনে রয়েছে। ২৭০ টি আসনের মধ্যে মাত্র ৪৮টি আসন জেতে আপ। সেথানে বিজেপি জিতেছে ১৮১টি আসন।

English summary
Kejriwal should not have asked for surgical strikes' proof: AAP's Kumar Vishwas on recent poll losses
Please Wait while comments are loading...