Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রীর সম্পর্কে অনেক কথা বলেন, তাই কেজরিওয়ালের 'জিভ কাটা' প্রয়োজন ছিল : মনোহর পার্রিকর

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

পানাজি, ১৮ সেপ্টেম্বর : মুখের তুলনায় জিভ বড়, তাই সম্প্রতি একটি নামি হাসপাতালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের জিভে অস্ত্রোপচার করে তা একটু ছোট করে দেওয়া হয়। সেই ইস্যুতেই কেজরিকে কটাক্ষ করতে ছাড়লেন না কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী মনোহর পার্রিকর। প্রধানমন্ত্রী ও তাঁর বিষয়ে কথা বলতে বলতেই নাকি কেজরিওয়ালের জিভ বেড়ে গিয়েছিল, আর তাই তা ছাঁটতে হল বলে মন্তব্য করেন মন্ত্রী।

গোয়ায় প্রাক নির্বাচনী কর্মী সম্মেলনে বক্তব্য রাখতে উঠে পার্রিকর বলেন, "দিল্লিতে উনি (অরবিন্দ কেজরিওয়াল) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কথা বলেন এখানে (গোয়া) এসে তিনি আমার বিরুদ্ধেও কথা বলেন। এর জন্যই ওঁর জিভটা লম্বা হয়ে গিয়েছিল। সেইজন্যই জিভটাকে কাটছাঁট করে মাপে আনা হয়েছে।"

প্রধানমন্ত্রীর সম্পর্কে অনেক কথা বলেন, তাই কেজরিওয়ালের 'জিভ কাটা' প্রয়োজন ছিল : মনোহর পার্রিকর

এখানেই শেষ নয়, পার্রিকর আরও বলেন, "উনি অসুস্থতার জন্য ছুটিতে রয়েছেন তাঅ আমি ওনার সঙ্গে সংবেদনশীল।" তবে দিল্লিতে চিকেনগুনিয়া ডেঙ্গুর তীব্র সঙ্কটে কেজরিওয়াল হাল ছেড়ে দিয়ে পরিস্থিতি ছেডে় পালিয়ে গিয়েছেন বলেও অভিযোগ করেন তচিনি।

শুধু তাই নয় আপ নেতাদের বিদেশ সফরকে বিশ্বভ্রমণ বলে খোঁচা দিয়ে ছাড়েননি পার্রিকর। তাঁর কথায়, দিল্লির মানুষকে ঝোঁকা দিয়ে এখন আপ নেতারা উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়ার সঙ্গে ওয়ার্ল্ড ট্যুরে গিয়েছেন।

এর পাশাপাশি আপ নেতা সন্দীপ কুমারের ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়ার ঘটনা নিয়েও তির্যক মন্তব্য করতে ছাড়েননি কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী। বলেন, দিল্লিতে একটি হোয়াটঅ্যাপ মেসেজ খুব চলছে যেখানে তিহার জেলের পুলিশ সুপার দিল্লির রাজ্য়পালের কাছে লিখিত আবেদন জানিয়েছেন যাতে তাঁকে মুখ্যমন্ত্রী বানিয়ে দেওয়া হয়, কারণ, অধিকাংশ আপ বিধায়ক তার সঙ্গে রয়েছেন (জেলের ভিতর)।

English summary
Kejriwal’s tongue had to be trimmed as he spoke against PM: Parrikar
Please Wait while comments are loading...