Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"মেয়েদের বাড়িতেই রাখুন", শ্লীলতাহানির ঘটনায় বিতর্কিত মন্তব্য আজম খানের

Subscribe to Oneindia News

সমাজবাদী পার্টির নেতা আজম খান বিতর্কিত মন্তব্য করে বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন। এবারও একই কাজ করলেন। উত্তরপ্রদেশের রামপুর জেলায় একদল পুরুষের হাতে দুজন মহিলার শ্লীলতাহানির ঘটনা নিয়ে উত্তাপ ছড়িয়েছে। ঘটনার ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আর এই ঘটনার প্রেক্ষিতেই ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে আজম খান। তিনি বলেছেন, যে জায়গায় মহিলারা শ্লীলতাহানির শিকার হতে পারেন, এমন জায়গা তাদের এড়িয়ে চলা উচিত।

মেয়েদের বাড়িতেই রাখুন, শ্লীলতাহানির ঘটনায় মন্তব্য আজম খানের

আজম খানের বক্তব্য, শ্লীলতাহানি, অশালীন আচরণ, লুঠপাট, ডাকাতি, খুন এসব এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিধানসভা নির্বাচনের আগে আমি সাবধান করেছিলাম, বিজেপিকে ভোট দিলে কি হতে পারে। সমাজবাদী পার্টির শাসনে কতটা ভালো ছিলেন উত্তরপ্রদেশের মানুষ তা মনে করিয়েছিলাম। বিজেপি ক্ষমতায় এলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে তা আন্দাজ করা গিয়েছিল।

বিতর্কিত এই সমাজবাদী পার্টি নেতার মতে, বিজেপির শাসনে রাজ্যবাসী সুরক্ষিত নয়। ফলে ঘটনায় গভীরতা বুঝে মেয়েদের বাবা-মাকে আজম খানের পরামর্শ, "নিজের সম্মান বাঁচাতে, বাড়ির মেয়েকে বাড়িতেই কড়া নজরে রাখুন।"

যদিও ঘটনা হল, আজম খানের পুত্র আবদুল্লা আজম যে এলাকার বিধায়ক সেই স্বর-তান্ডা এলাকাতেই দুই মহিলার শ্লীলতাহানির ঘটনা সামনে এসেছে।

English summary
Keep girls home: Azam Khan’s advice after molestation
Please Wait while comments are loading...