Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টোল বুথে ৪০ টাকা দিতে গিয়ে ৪ লক্ষ টাকা খোয়ালেন এক ব্যক্তি, কীভাবে? জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

ম্যাঙ্গালোর, ১৪ মার্চ : কোচি-মুম্বই হাইওয়েতে উডুপির কাছে গুন্ডমী টোল গেটে ৪০ টাকা টোল দিতে গিয়ে ৪ লক্ষ টাকা সোয়াইপ হয়ে গেল এক চিকিৎসকের। শনিবার রাত ১০টা ৩০ মিনিটে ঘটনাটি ঘটেছে। উডুপি থেকে এই টোল গেটের দূরত্ব ১৮ কিলোমিটার।

জানা গিয়েছে, মহীশূরের এক চিকিৎসকের সঙ্গে ঘটনাটি ঘটেছে। তাঁর নাম চিকিৎসক রাও। তিনি শনিবার নিজের গাড়ি চালিয়ে মুম্বই যাচ্ছিলেন। তিনি রাত সাড়ে ১০টা নাগাদ ডেবিট কার্ড দিয়ে টোল প্লাজায় ৪০ টাকা দিতে যান।

টোল বুথে ৪০ টাকা দিতে গিয়ে ৪ লক্ষ টাকা খোয়ালেন এক ব্যক্তি, কীভাবে? জেনে নিন

টোল প্লাজায় কাজ করা ব্যক্তি কার্ড সোয়াইপ করে টোলের টাকা নেন ও একটি রশিদ কেটে দেন। যখন টাকা কাটার মেসেজ চিকিৎসকের মোবাইলে আসে, তখন তিনি দেখেন ৪০ টাকা নয়, ৪ লক্ষ টাকা অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হয়েছে।

তিনি সঙ্গে সঙ্গে টোল গেটে থাকা ব্যক্তিকে বিষয়টি জানালে তিনি ভুল স্বীকার করতে রাজি হননি। উপায় না দেখে সেখান থেকে নিকটবর্তী কোটায় গিয়ে রাত ১ টা নাগাদ পুলিশে অভিযোগ দায়ের করেন। পরে থানা থেকে হেড কনস্টেবল চিকিৎসক রাওকে সঙ্গে করে টোল গেটে আসেন।

পুলিশ জেরা করতেই টোল কর্মী জানান. ভুল করে বেশি টাকা কাটা হয়েছে। সেই টাকা চেকে দিতে চাইলে চিকিৎসক রাও নেননি। পরে ভোর চারটে নাগাদ কাটা যাওয়া ৩৯ লক্ষ ৯৯ হাজার ৯৬০ টাকা নগদে ফেরত দেওয়া হয়।

English summary
Karnataka doctor's card swiped for Rs 4 lakh instead of Rs 40 at toll booth
Please Wait while comments are loading...