Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ করতে চান না করন জোহর !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ১৯ অক্টোবর : শেষ পর্যন্ত করন জোহর নিজের সিদ্ধান্ত বদল করলেন। তিনি পাকিস্তানের অভিনেতাদের সঙ্গে কাজ করতে চান না বলে জানিয়ে দিয়েছেন। সম্প্রতি এই পরিচালকের 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু ছবির মুক্তি  ঘিরে তৈরি হয়েছে জটিলতা। এই ছবিতে পাকিস্তানি অভিনেতা ফওয়াদ খান অভিনয় করেছেন। এদিকে সিনেমা হল মালিকদের সংগঠনের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে পাসিস্তানি অভিনেতাদের কোন সিনেমাই তারা হলে চালাতে চান না।

এই সব কিছুই মধ্যেই একটি ভিডিও বার্তায় পরিচালক করন জোহর জানালেন, "দেশ আমার কাছে সবার আগে। সম্মান করি দেশের সেনা জওয়ানদের। তাঁদের জন্যই আমরা সুরক্ষিত"। ভিডিও বার্তায় করন নিজের ছবির ব্যাপারেও কথা বলেন। করন জানান, ৩০০ ভারতীয় কলাকুশলী তাঁর ছবির জন্য রক্ত জল করে পরিশ্রম করেছেন। এখন ছবি মুক্তি না পেলে বিপাকে পড়বেন তারা।

পাকিস্তানি শিল্পীদের নিয়ে কাজ করতে চান না করন জোহর !

উরি হামার পরেই পাকিস্তানি শিল্পীদের বয়কটের ডাক দেয় MNS সমর্থকেরা। পাক শিল্পীদের দেশে ফিরে যাওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়। বলিউড এখন কার্যত দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে। একদল পাকিস্তানি অভিনেতাদের ভারতে কাজ করার পক্ষে। আর একদল তার বিপক্ষে । প্রথম থেকে করন পাকিস্তানি শিল্পীদের হয়েই এতদিন সওয়াল করে আসছিলেন। শেষ পর্যন্ত একপ্রকার চাপে পড়েই করন সিদ্ধান্ত বদল করলেন।

উল্লেখ্য'অ্যায় দিল হ্যায় মুশকিল' সিনেমাটির মুক্তি উপলক্ষে মঙ্গলবার দুপুরে মুম্বই পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন ফিল্ম অ্যান্ড প্রোডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়ার সদস্যরা। মুম্বই পুলিশের পক্ষ থেকে তাঁদের ছবি মুক্তির জন্য সবরকম সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

অনেকই মনে করছেন অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিটি মুক্তি পেতে যাতে কোন অসুবিধা না হয় তার জন্যই করন পাকিস্তানের শিল্পীদের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন। করনের মতে, সিনেমাটির শ্যুটিং যখন শুরু হয়েছিল তখন ভারত-পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি আলাদা ছিল। কিন্তু এখন পরিস্থিতি বদলেছে তাই তিনি পাক শিল্পীদের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি।

English summary
Karan Johar Says Won't Use Pak Actors Anymore
Please Wait while comments are loading...