Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'তৃণমূল প্রতারকদের দল', এবার মমতাকে আক্রমণ করে দাবি জেডিইউ-র

  • Written By:
Subscribe to Oneindia News

পাটনা, ২ ডিসেম্বর : যত দিন যাচ্ছে ততই সম্পর্কের অবনতি হচ্ছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের। নোট বাতিলের ইস্যুকে কেন্দ্র করে তা একেবারে তলানিতে এসে ঠেকেছে বলেই মনে করা হচ্ছে।

বিহারে গিয়ে নোট বাতিল ইস্যুতে জনসভা করে কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারের তুলোধোনা করার পাশাপাশি তৃণমূলনেত্রী নাম না করে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে বিশ্বাসঘাতক বলে আখ্যা দেন। নীতীশ শেষমুহূর্তে সরে গিয়ে কেন্দ্রকে নোট বাতিল নিয়ে সমর্থন করায় এই আক্রমণ করেছিলেন মমতা, রাজনৈতিক মহলের মত তেমনই।

'তৃণমূল প্রতারকদের দল', এবার মমতাকে আক্রমণ করে দাবি জেডিইউ-র

সেই আক্রমণের জবাব দিতে গিয়েই জেডিইউ-র তরফ থেকে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করা হয়েছে। তৃণমূল কংগ্রেস প্রচারকদের দল বলে তোপ দেগেছে জেডিইউ। তাদের বক্তব্য, তৃণমূলের নেতারা একাধিক দুর্নীতির সঙ্গে যুক্ত।

জেডিইউ সাংসদ হরিবংশ জানিয়েছেন, চিটফান্ড দুর্নীতিতে যারা জড়িয়ে রয়েছে তাদের ধরতে বা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছে বাংলার সরকার। যারা মানুষের কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন তাদের বিরুদ্ধে কিছু করেনি মমতার সরকার। উল্টে নিজেরাই দুর্নীতিতে জড়িয়েছে।

এখানেই থেমে না থেকে জেডিইউ-র তরফে হরিবংশ জানিয়েছেন, বাংলায় প্রতারকেরা গেড়ে বসে রয়েছে। শুধু বাংলার গরিব মানুষের কোটি কোটি টাকা তারা আত্মসাৎ করেছে তাই নয়, ঝাড়খণ্ড, বিহার, অসম, ওড়িশা, ত্রিপুরার গরিব মানুষের টাকা লুঠ করেছে। আর তাতে জড়িয়ে রয়েছে তৃণমূল নেতাদের নাম।

English summary
JD(U) hits back at Mamata, says Bengal is base of scamsters
Please Wait while comments are loading...