Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাক নৃশংসতা : কাশ্মীরে শহীদ ২ জওয়ানের দেহ বিকৃত করল পাকিস্তান

ফের একবার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। কাশ্মীরের পুঞ্চ সেক্টরে সীমান্তের ওপার থেকে আসা পাকিস্তানি সেনার গুলিতে শহীদ হন ২ ভারতীয় জওয়ান।

Subscribe to Oneindia News

শ্রীনগর, ১ মে: ফের একবার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। কাশ্মীরের পুঞ্চ সেক্টরে সীমান্তের ওপার থেকে আসা পাকিস্তানি সেনার গুলিতে শহীদ হন ২ ভারতীয় জওয়ান। এখানেই থেমে থাকেনি পাকিস্তান, সীমান্তে ওই ২ শহীদ ভারতীয় জওয়ানের দেহ ছিন্নভিন্ন করে বিকৃত করে দেয় তারা। সূত্রের খবর অনুযায়ী এজন্য পাক সেনা সীমান্ত পেরিয়ে , ভারতের ভিতরে ২০০ কিলোমিটার ঢুকে আসে। ঘটনার তীব্র নিন্দা করে, পাল্টা গুলিবর্ষণ করে সীমান্তে কড়া জবাব দিচ্ছে ভারতীয় সেনাও।

এদিকে, সকালে পাক হামলার ঘটনায় আহত হয়েছেন আরও ৩ ভারতীয় জওয়ান। এই হামলায়, নিহত হন বিএসএফের ২০০তম ব্যাটেলিয়নের হেড কনস্টেবল প্রেম সাগর ও সেনার ২২ শিখ রেজিমেন্টের নায়েব সুবেদার পরমজিত সিংহ।। এদিকে পাল্টা জবাব দিতে ছাড়েনি ভারতীয় সেনাও। আজ সকাল সাড়ে ৮ টা নাগাদ, পাকিস্তানের তরফ থেকে শুরু হয় গুলি চালানো।

কাশ্মীর: যুদ্ধবিরতি লঙ্ঘন পাকিস্তানের, শহীদ ২ ভারতীয় জওয়ান

শুধু গুলি নয়, পাকিস্তানের তরফে রকেট লঞ্চারের মাধ্যমেও হামলা চালানো হয় বলে খবর। কাশ্মীর সীমান্তে ভারতীয় পোস্ট লক্ষ্য করে চলে এই হামলা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাও।

এখনও পর্যন্ত চলছে দুতরফের গোলাগুলি। এর আগে পাকিস্তান এ মাসের মাঝমাঝি সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে ভারতীয় ছাউনিতে হামলা চালায়। তারপর আজকের এই ঘটনায় ফের একবার উত্তাপ বাড়ে সীমান্তে।

English summary
A junior commissioned officer (JCO) of the army’s 22 Sikh Regiment and a BSF head constable were killed when Pakistan resorted to unprovoked firing on an Indian post along the Line of Control in the Krishna Ghati (KG) sector of Poonch district on Monday morning.
Please Wait while comments are loading...