Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জয়ললিতার লুক-আলাইক ভাইঝি দীপা এবার রাজনীতিতে, নিজেকে আম্মার উত্তরসূরী দাবি

Subscribe to Oneindia News

চেন্নাই , ১৭ জানুয়ারি : চেহারায় অদ্ভুৎ মিল। শাড়ি পরার ধরণ, কথা বার্তা চলন বলনেও তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার সঙ্গে মিল রয়েছে ভাইঝি দীপা জয়কুমারের। শুধু চেহারায় মিল না, এবার আম্মার পথ স্মরণ করে রাজনীতিতে পা রাখার ঘোষণা করলেন দীপা। জানিয়ে দিলেন আম্মার উত্তরসূরী দীপাই।

এআইএডিএমকে-র একটি অুষ্ঠানে প্রথম সাংবাদিক সম্মলনে যোগ দিয়ে দীপা বলেন, "আজ আমি নিজের জীবনের নতুন ধাপে পা দিয়ে চসেছি। আমার পরিকল্পনা ছিল সঠিক সময়ে আমার রাজনৈতিক যাত্রা শুরু করব আমি।"

জয়ললিতার লুক-আলাইক ভাইঝি দীপা এবার রাজনীতিতে, নিজেকে আম্মার উত্তরসূরী দাবি

শুধু তাই নয়, গত ৫ ডিসেম্বর আম্মার প্রয়াণে আম্মা ঘনিষ্ঠ শশীকলা নটরাজনকে যে দলের শীর্ষপদে নির্বাচন করা হয়েছে, তা ভাল চোখে যে দীপা নেননি, তাও এদিন নিজের বক্তব্যে পরিস্কার করে দিয়েছেন তিনি।

দীপা বলেন, "জয়ললিতার জায়গায় আমি অন্য কাউকে গ্রহণ করতে পারব না।" এদিন এই মন্তব্যের মধ্য দিয়ে দীপা যে সরাসরি শশীকলাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তা বুঝতে কারও অসুবিধা হয়নি। তবে রাজনীতি শুরু করলেও এআইএডিএমকে-তেই যোগ দেবেন নাকি দীপা নিজের কোনও আলাদা দল গড়ার কথা ভাবছেন তা এখনও স্পষ্ট নয়। দীপার কথায়, পার্টির নেতা কর্মী ও মানুষের সঙ্গে কথা বলার পরই সে বিষয়ে তিনি সিদ্ধান্ত নেবেন।

ইতিমধ্যেই তামিলনাড়ু তথা দলের একটা অংশ দীপাকে শশীকলার বিরুদ্ধে হেভিওয়েট চ্যালেঞ্জার বলে প্রচার করতে শুরু করে দিয়েছে। গত কয়েক সপ্তাহে বেশ কিছু পোস্টারে জয়ললিতার লুক আলাইক হিসাবে জায়গা নিতে শুরু করে দিয়েছেন। একই ধরনের শাড়ির পাড়, শাড়ি পড়ার ধরণ, মানুষের উদ্দেশ্যে যেভাবে আম্মা হাত নাড়াতেন তাও রপ্ত করেছেন দীপা।

লন্ডন থেকে পাশ করা দীপা প্রথম নজরে আসেন যখন গত বছর পিসিকে দেখতে অ্যাপোলো হাসপাতালে তাঁকে ঢুকতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেন তিনি। পরে, আম্মার প্রয়াণে অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানেও তাঁকে নিষিদ্ধ করা হয়।

যদিও দলের একটা বড় অংশেরই প্রশ্ন, "এতবছর ধরে দীপা কোথায় ছিলেন? আনুষ্ঠানিকভাবে শশীকলাকে দল বেছে নিয়েছে। দলের আসল নেতা কর্মীরা চিন্নাম্মার সঙ্গেই রয়েছে।"

তবে, আগামী ২৪ ফেব্রুয়ারি কোনও গুরুত্বপূর্ণ ঘোষণা দীপা করতে চলেছেন তা নিয়ে ইঙ্গিতও দিয়েছেন। কী হতে পারে এই ঘোষণা তা নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

English summary
Jayalalithaa's Niece Deepa Jayakumar, Her Lookalike, Announces Political Debut
Please Wait while comments are loading...