Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তামিলনাড়ুর রাজনৈতিক জট : পন্নির ক্যাম্পে যোগ দিলেন জয়ললিতার ভাইঝি দীপা

  • Posted By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ১৫ ফেব্রুয়ারি : সুপ্রিমকোর্টে শশীকলা দোষী সাব্যস্ত হওয়ার পরই গতকাল থেকেই পাল্টাতে থাকে দ্রাবিড় রাজনীতির বহু অঙ্ক। এআইডিএমকে থেকে রাতারাতি বহিষ্কার করা হয় মুখ্যমন্ত্রী পদের অপর দাবিদার তথা শশীকলার ক্যাম্পের বিরোধী ও পন্নির সেলবমকে। এবার সেই পন্নিরসেলবম ক্যাম্পে যোগ দিয়ে ঘটনায় নতুন চমক দিলেন জয়ললিতার ভাইঝি দীপা। এভাবেই রাজনীতিতে পা রাখলেন দীপা জয়রাম।

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমারের সমর্থন পেয়ে , এআইডিএমকে সমর্থকদের আবেগকে অনেকটাই নিজের দিকে ঘুরিয়ে দিতে পেরেছেন পন্নিরসেলবম বলে দাবি রাজনৈতিক বিশেষজ্ঞদের। পন্নিরের সমর্থনে এসে, দীপা চেন্নাইয়ের মেরিনা বিচে জয়ললিতার সমাধিস্থলে শ্রদ্ধা জানাতে যান মঙ্গলবার রাতে। সে সময়ে তাঁর সঙ্গে ছিলেন ও পন্নিরসেলবম।

তামিলনাড়ুর রাজনৈতিক জট : পন্নির ক্যাম্পে যোগ দিলেন জয়ললিতার ভাইঝি দীপা

পন্নিরসেলবমের সমর্থনে তাঁর পাশে দাঁডি়য়ে দীপা ঘোষণা করেন, এআইডিএমকে-তে তিনি ও পন্নিরসেলবম একযোগে কাজ করবেন। যে ঘোষণার পর উপস্থিত পার্টি সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন। সবমিলিয়ে এই মুহুর্তে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীত্বের নতুন দাবিদার তথা এআইডিএমকের নবনির্বাচিত সুপ্রিমো কে পালানিস্বামীকে গোটা ঘটনাক্রম যথেষ্ট লড়াই দেবে বলে মনে করা হচ্ছে।

মুখ্যমন্ত্রীত্বের দাবিতে বিধানসভায় নিজের সমর্থনে সংখ্যা গরিষ্ঠতা প্রমাণ করতে যখন পন্নিরসেলবম উদ্যোগ নিচ্ছেন, তখনই গতকাল থেকে একের পর এক ঘটনা তার সমর্থনে চলে যায় বলে মনে করছেন ওয়াকবহাল মহল। প্রসঙ্গত দীপার আগে , গোল্ডেন বে রিসর্ট থেকে শশীকলাকে লুকিয়ে পালিয়ে এসে পন্নির ক্যাম্পে যোগ দেন দলের আরেক বিধায়ক।

English summary
Though convicted by the Supreme Court, AIADMK interim general secretary V.K. Sasikala on Tuesday moved to prevent Chief Minister O. Panneerselvam from capitalising on his popularity by ensuring that Edappadi K. Palaniswami was elected leader of the AIADMK Legislature Part
Please Wait while comments are loading...