Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অসুস্থ আম্মার আরোগ্য কামনায় চেন্নাইয়ের অলিগলিতে প্রার্থনার করুণ সুর

  • Written By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ৫ ডিসেম্বর : দীর্ঘ ২ মাস হাসপাতালে ভর্তি থাকার পরে কিছুটা সুস্থ হয়ে ফেরার কথা ছিল জে জয়ললিতার। তবে রবিবার সন্ধ্যায় ফের হৃদরোগে আক্রান্ত হন এআইএডিএমকে নেত্রী জয়ললিতা। এখন যা অবস্থা তাতে গভীর সঙ্কটে তিনি। হৃদযন্ত্র, ফুসফুস কোনওটাই কাজ করছে না।

জে জয়ললিতার জীবনী একনজরে

হৃদরোগে আক্রান্ত জয়ললিতা, অবস্থা আশঙ্কাজনক

ফুসফুস অকেজো, জয়া রয়েছেন লাইফ সাপোর্ট সিস্টেমে, চেন্নাইয়ে ছুটি ঘোষণা স্কুলগুলিতে

হাসপাতাল সূত্রে খবর, ৪ হৃদরোগ বিশেষজ্ঞ নারঙ্গ, তলোয়ার, ত্রেহান ও ত্রিকা- এই চারজন চিকিৎসক দিল্লি এইমস থেকে চেন্নাই গিয়েছেন জয়ার চিকিৎসার জন্য। আপাতত হার্ট ও ফুসফুসের সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে তাদের।

চেন্নাইয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা জয়ার, দিল্লি এইমসের চিকিৎসক দল পাঠাল কেন্দ্র

অসুস্থ আম্মার আরোগ্য কামনায় চেন্নাইয়ের অলিগলিতে প্রার্থনার করুণ সুর

সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা

সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা

এই ঘটনা জানার পর থেকেই চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের বাইরে রাত থেকেই আম্মা ভক্তরা ভিড় করে রয়েছেন। কারণ লক্ষণ যা তাতে চিকিৎসকেরা বিশেষ আশা দেখছেন না। যদিও সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

আম্মার আরোগ্য কামনায় সমর্থকেরা

আম্মার আরোগ্য কামনায় সমর্থকেরা

জয়ার ভক্তেরা, দলের কর্মী সমর্থকেরা সকলেই হাসপাতালের বাইরে প্রার্থনায় বসেছেন। চোখ বন্ধ করে ঈশ্বরের কাছে প্রার্থনা করে চলেছেন, যেন তাদের আম্মা ফের সুস্থ হয়ে ওঠেন। দলগতভাবে কোরাস করে সকলে চেঁচিয়ে প্রার্থনা করছেন যেন সমস্ত অসুখ সারিয়ে উঠে এআইএডিএমকে নেত্রী শতায়ু হন।

পুলিশ প্রশাসনকে কাজে যোগ দিতে বিজ্ঞপ্তি

পুলিশ প্রশাসনকে কাজে যোগ দিতে বিজ্ঞপ্তি

জয়ার এমন স্বাস্থ্যের সঙ্কটের ফলে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারে, এইজন্য রবিবার রাতেই পুলিশ মহলে বিজ্ঞপ্তি জারি করে এদিন সকাল ৭টা থেকে সকলকে ডিউটিতে যোগ দিতে বলা হয়েছে।

হাসপাতালের বাইরে পুলিশ পিকেট

হাসপাতালের বাইরে পুলিশ পিকেট

হাসপাতালের বাইরে পুলিশ পিকেট বসানো হয়েছে রবিবার রাত থেকেই। হাসপাতালের বাইরে হাজারে হাজারে সমর্থক জড়ো হয়ে চলেছেন। পুলিশ পিকেট টপকে যাতে কেউ হাসপাতালের মূল দরজায় ভিড় করতে না পারেন সেজন্যই এই ব্যবস্থা।

হাসপাতালে প্রার্থনার নির্দেশ

হাসপাতালে প্রার্থনার নির্দেশ

জানা গিয়েছে, রবিবার বিকেল ৪টে ৩০ মিনিট নাগাদ এআইএডিএমকে সমর্থকদের কাছে মেসেজে একটি নির্দেশ আসে। বলা হয় সকলে যেন শিবমন্দিরে গিয়ে প্রার্থনা শুরু করেন। তবে অনেকেই সেই মেসেজ পেয়ে হাসপাতালমুখী হন।

বন্ধ দোকানপাট, রেস্তরাঁ

বন্ধ দোকানপাট, রেস্তরাঁ

রবিবার জয়ার হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সন্ধ্যার কিছু পর থেকেই দোকানপাট, রেস্তরাঁ, পেট্রোল পাম্প সমস্তকিছু বন্ধ করে দেওয়া হয়। অনেকে আগামি কিছুদিনের পরিস্থিতি আঁচ করে খাবারও কিনে রেখেছেন বলে জানা গিয়েছে।

English summary
Jayalalithaa's health deteriorates: Wails and prayers rent the air in Chennai
Please Wait while comments are loading...