Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বন্যায় ভাসল এলাকা, তারই মাঝে কর্তব্যে অনড় জওয়ান, ইন্টারনেটে ভাইরাল ছবি

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ভারতীয় সেনাবাহিনীর জওয়ানদের যে কী কঠিন পরিস্থিতির মধ্যে কাজ করতে হয় তার উদাহরণ মাঝেমধ্যেই পাওয়া যায়। রোদ, জল, বন্যা, খরাকে উপেক্ষা করেই দেশের মানুষকে নিরাপত্তা দেওয়া তাঁদের ব্রত। সম্প্রতি এরকমই একটি ছবি পোস্ট করলেন বিএসএফ-এর মেজর সুরেন্দ্র পুনিয়া। টুইটারে এক বিএসএফ জওয়ানের ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে এক হাঁটু জলে হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে অতন্দ্র প্রহরীর ভূমিকায় ওই বিএসএফ জওয়ান।

বন্যায় ভাসল এলাকা, তারই মাঝে কর্তব্যে অনড় জওয়ান, ইন্টারনেটে ভাইরাল ছবি

টুইট করে মেজর সুরেন্দ্র পুনিয়া লিখেছেন, যাই হোক, যেখানেই হোক, গতকাল, আজ, আগামিকাল, অনন্তকাল, আমাকে এখানে এভাবেই পাবেন।

ওই বিএসএফ জওয়ানের এই ছবি এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুর্গম চিন-সিকিম সীমান্তে এই মুহূর্তে চিনা বাহিনীর মুখোমুখি দাঁড়িয়ে
ভারতীয় সেনা জওয়ানরা। নিজের জায়গা থেকে একচুলও সরতে নারাজ ভারতীয় সেনা। কাশ্মীর উপত্যকাতেও প্রতিনিয়তই জঙ্গিদের গুলির সামনে বুক পেতে দিচ্ছেন জওয়ানরা। প্রতিকূল আবহাওয়া যেখানে সাধারণ মানুষ হয়ত নিঃশ্বাসও নিতে পারবে না , সেইসব জায়গাতেও দিনে রাতে হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে ভারতীয় জওয়ানরা। আর সেই ছবি যখন প্রকাশ্যে আসে, তখন বলতেই হয় - হ্য়াটস অফ টু ইন্ডিয়ান আর্মি।

English summary
Major surendra Poonia tweets a photograph of a jawan stands in a pool of water defies extreme weather conditions, his post went viral.
Please Wait while comments are loading...