Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর সীমান্ত থেকে গ্রেফতার অবসরপ্রাপ্ত পাকিস্তানি সেনা জওয়ান

  • Written By:
Subscribe to Oneindia News

জম্মু ও কাশ্মীর ১৩ ডিসেম্বর : সোমবার রাতে সীমা সুরক্ষা বল অর্থাৎ বিএসএফ জম্মু ও কাশ্মীরের সাম্বার রামগড় সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত এলাকা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। এই ব্যক্তি অবসরপ্রাপ্ত পাকিস্তানি সেনা জওয়ান বলে জানা গিয়েছে।

সীমান্তের ওপারে পাকিস্তানের দিকে রহস্যজনকভাবে ঘোরাফেরা করছিল এই ব্যক্তি। তা চোখে পড়ে যায় গোয়েন্দাদের। সঙ্গে সঙ্গে রামগড়ে কর্মরত বিএসএফ পোস্টকে খবর দেওয়া হয়।

কাশ্মীর সীমান্ত থেকে গ্রেফতার অবসরপ্রাপ্ত পাকিস্তানি সেনা জওয়ান

খবর পেয়েই কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে বিএসএফ। তবে এলাকায় ঘন কুয়াশা থাকায় ও পাহাড়ি এলাকা হওয়ায় কাউকে চোখে পড়েনি। পরে ফের ইন্টেলিজেন্সের চোখে পড়ে একজন ব্যক্তি কাঁটাতারের ওপার থেকে ভারতের দিকে আসার চেষ্টা করছে।

তখন ফের সতর্ক হয়ে যায় বিএসএফ। সীমান্তে কর্মরত বিএসএফ তখন পাকিস্তানি অবসরপ্রাপ্ত সেনা জওয়ানকে আত্মসমর্পণ করতে বলে। ও পরে তাকে গ্রেফতার করা হয়। পরে জেরায় জানা গিয়েছে যে সে পাকিস্তানি সেনার অবসরপ্রাপ্ত জওয়ান।

প্রসঙ্গত, সার্জিক্যাল স্ট্রাইকের পরও সীমান্তের ওপার থেকে ক্রমাগত জঙ্গিরা এপারে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছে। উরি হামলার পরও গত দু'মাসে সীমান্ত পেরিয়ে আসা জঙ্গিরা কাশ্মীরে সন্ত্রাসবাদী হামলা চালিয়েছে। এছাড়া বারবার সীমান্ত পেরিয়ে এদেশে আসার চেষ্টা করায় বহু জঙ্গিকে গ্রেফতারও করা হয়েছে।

English summary
Jammu and Kashmir : BSF arrests retired Pakistan Army personnel
Please Wait while comments are loading...