Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর : একমাসের জন্য সাসপেন্ড ফেসবুক সমেত বহু সোস্যাল মিডিয়া সাইট

  • Posted By:
Subscribe to Oneindia News

শ্রীনগর,২৬ এপ্রিল: ফেসবুক , টুইটার, হোয়্যাটস অ্যাপ সমেত, ২২টি সোস্যাল মিডিয়া সাইটকে সাসপেন্ড করল জম্মু ও কাশ্মীর প্রশাসন। উপত্যকা জুড়ে কলেজ, বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের বিক্ষোভের ফলে সেখানে অস্থিরতা ছড়াচ্ছে , আর তার নেপথ্যে রয়েছে এই সোস্যাল মিডিয়া সাইটগুলোয়ে বার্তা আদানপ্রদান। এমনটাই দাবি জম্মু ও কাশ্মীর প্রশাসনের।

সেরাজ্য জুড়ে একর পর এক বিক্ষোভের আবহের মধ্যেই থ্রিজি ও ফোর জি মোবাইল পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। এমাসের ১৭ তারিখ থেকেই তা বন্ধ রয়েছে। ব্রডব্যান্ডের গতিও রয়েছে ২জিতে।

কাশ্মীর : একমাসের জন্য সাসপেন্ড ফোসবুক সমেত বহু সোস্যাল মিডিয়া সাইট

কাশ্মীর সরকারের তরফে নতুন নির্দেশিকা জারি করে বলা হয়েছে, ছবি ও বার্তা সরবরাহ করা যায়, এমন ধরনের কোনও সাইটই এখন কার্যকরি হবে না কাশ্মীর উপত্যকায়। এই নিষেধাজ্ঞা বর্তমানে একমাস ধরে লাগু থাকবে। তা পরও যদি প্রয়োজন হয়, তাহলে নিষেধাজ্ঞার সময়সীমা বর্ধিত করা হবে।

সে রাজ্যের রাজ্যসরকারের তরফে জানানো হয়েছে, তৎক্ষণাৎ বার্তা সরবরাহকারি সাইটগুলিতে বিষয়বস্তু ভুলভাবে ব্যবহার হয়। যা এলাকার নিরাপত্তা ও শান্তিকে বিঘ্নিতে করছে। যা রুখতেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে সরকারের তরফে। যারা কাশ্মীরের বাইরে থেকে উপত্যকার কাউকে বার্তা পাঠাতে চাইছেন, তারাও এই সাইটগুলির দ্বারা বার্তা পাঠাতে পারবেন না।

English summary
J-K suspends Facebook, Twitter, WhatsApp among 22 social media sites for a month.
Please Wait while comments are loading...