Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীরে অশান্ত করতে জনতাকে প্রভাবিত করছে পাকিস্তানি স্যোশাল মিডিয়া গোষ্ঠী : রাজনাথ সিং

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৩১ মার্চ : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং জম্মু ও কাশ্মীরের যুবসমাজের কাছে নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে প্রতিবাদ দেখাতে নিষেধ করেছেন। তার আগে জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রধান এক বিবৃতিতে জানান, নিরাপত্তারক্ষীদের উপরে পাথর ছুড়ে হামলা চালিয়ে ও এনকাউন্টার চলা এলাকায় মজুত হয়ে কাশ্মীরি জনতা যা করেছে তা আত্মহত্যার শামিল।

এদিন লোকসভায় বক্তব্য রাখতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন, আমি মনে করি, কাশ্মীরে সেনার উপরে হামলা চালানো যুবকদের মগজধোলাই করা হয়েছে। পাকিস্তান থেকেই এমনটা করা হয়েছে। তাই আমি কাশ্মীরের জনতার কাছে আবেদন করতে চাই, পাকিস্তানের ফাঁদে পা না দেওয়ার জন্য। পাকিস্তান ভারতকে অশান্ত করার চেষ্টা করছে।

কাশ্মীরি জনতাকে প্রভাবিত করছে পাকিস্তানি স্যোশাল মিডিয়া

জঙ্গিদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়ে রাজনাথ সিং বলেন, ভারতীয় সেনা জঙ্গিদের কড়া হাতে দমন করছে, ঠিক যেভাবে জঙ্গিদের দমন করা উচিত। সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়ছে ভারতীয় সেনা। আমরা এমনটা করতেই থাকব।

কাশ্মীরি যুবসমাজকে ভুল পথে চালিত করছে পাকিস্তানি কিছু স্যোশাল মিডিয়া গোষ্ঠী। হোয়াটসঅ্যাপ, ফেসবুকে কাশ্মীরি যুবকদের উসকানি দেওয়া হচ্ছে। এই গোষ্ঠীগুলিকে পাকিস্তান থেকে ব্যবহার করে ভারতকে অশান্ত করার চেষ্টা হচ্ছে বলে এদিন অভিযোগ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

গত সপ্তাহে বুদগামে এনকাউন্টারের সময়ে ৩ জন মারা যান ও ১৮ জন আহত হন। সেখানে জঙ্গিদের পালিয়ে যেতে দিতে সাহায্য করতে বিক্ষোভকারীরা পাথর ছোড়ে নিরাপত্তারক্ষীদের উপরে।

এই প্রসঙ্গে সেনাপ্রধান বিপিন রাওয়াত আগেই জানিয়ে দিয়েছেন যে সমস্ত বিক্ষোভকারীরা সেনার কাছে বাধা দেবে ও সন্ত্রাসবাদ বিরোধী অভিযানে বাধ সাজবে, তাদের সঙ্গে দেশবিরোধীর মতো আচরণ করা হবে।

English summary
J&K protesters influenced via social media groups run by Pak: Rajnath Singh
Please Wait while comments are loading...