Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৫০০ কোটি টাকার বিয়ের পর জনার্দন রেড্ডির অফিসে আয়কর হানা

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২১ নভেম্বর : কর্ণাটকের প্রাক্তন বিজেপি মন্ত্রী জি জনার্দন রেড্ডির মেয়ের বিলাসবহুল বিয়েতে কোন ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা, ক্যাটারার, লাইটের সংস্থা কাজ করেছে তা জানতে অভিযান শুরু করল আয়কর দফতর। সোমবার তাঁর বেঙ্গালুরু ও হায়দ্রাবাদের অফিসে হানা দেন ৫ সদস্যের একটি দল।

#Note Ban! এর মাঝেই বেঙ্গালুরুর এই বিয়েতে খরচ ৫০০ কোটি টাকা

রেড্ডি কন্যার বিয়েতে যে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা বরাত পেয়েছিল তাদের বিষয়ে জানতে রেড্ডির বেঙ্গালুরুর ৭টি অফিসে এবং হায়দ্রাবাদের তিনটি অফিসে হানা দিল আয়কর আধিকারিকরা।

৫০০ কোটি টাকার বিয়ের পর জনার্দন রেড্ডির অফিসে আয়কর হানা

সরকারের পুরনো ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তের পরও গত সপ্তাহে যেভাবে ৫০,০০০ অতিথি সমাগমে চোখ ধাঁধানো এই বিয়ের অনুষ্ঠান হয়েছিল তা চোখ এড়ায়নি আয়কর বিভাগের। বিয়ের খরচ ৫০০ কোটি ছাড়িয়েছিল।

সূত্রের খবর, বিয়েতে চুপিসারে উপস্থিত হয়েছিলেন বেশকিছু আয়কর কর্মীও। বিয়ের চোখ ধাঁধানো ব্যবস্থা দেখে বেশ কিছু প্রশ্ন তারা তৈরিও করেছে। তার উত্তর পেতেই এই অভিযান বলে সূত্রের তরফে জানানো হয়েছে।

সিবিআই এবং অন্যান্য সংস্থা ইতিমধ্যে ৪৯ বছরের রেড্ডির অগণিত সম্পত্তি বিষয়ে নজরদারি শুরু করে গিয়েছে। জনার্দন রেড্ডি বিজেপি নেতা ও প্রাক্তন মন্ত্রীর পাশাপাশি কয়লা মাফিয়াও বটে। তার বিরুদিধে একাধিক বেআইনি খনির মামলা চলছে। ৩ বছর জেলে কাটানোর পর গত বছরই ছাড়া পেয়েছেন তিনি জেল থেকে।

English summary
Mining baron Janardhan Reddy's offices raided by Income Tax sleuths post Rs 500 cr lavish wedding
Please Wait while comments are loading...