Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তাজমহলে হামলার ছক আইএসের, প্রকাশিত গ্রাফিক ছবি

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৭ মার্চ : আগ্রার তাজমহলে নাশকতা চালানোর ছক কষছে বিশ্বের বৃহত্তম জঙ্গি সংগঠন আইএসআইএস। ঐতিহাসিক এই সৌধে হামলার কথা ঘোষণা করে একটি গ্রাফিক ছবিও প্রকাশ করেছে এই সন্ত্রাসবাদী সংগঠন।

আইএসআইএস পন্থী এক গণমাধ্যমের তরফে এই পোস্টার টি প্রকাশ করা হয়। যেখানে দেখানো হয়, তাজমহলের সামনে একটি জঙ্গী দাঁড়িয়ে রয়েছে বন্দুক হাতে। ভারতীয় গোয়েন্দাসূত্রের খবর আহওয়াল উম্মাত মিডিয়া সেন্টারেরর তরফে এই গ্রাফিক ছবি প্রকাশ করা হয়েছে। এই গণমাধ্যমটি বিশ্বজোড়া জঙ্গিকার্যকলাপের সঙ্গে যুক্ত বলেও দাবি গোয়েন্দাদের।

তাজমহলে হামলার ছক আইএসের, প্রকাশিত গ্রাফিক ছবি

এই গ্রাফিক ছবি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে প্রশাসন । দেশের গোয়েন্দাবিভাগের তরফে বিষয়টিকে মোটেও হালকাভাবে নেওয়া হচ্ছেনা। স্থানীয় পুলিশ ও নিরাপত্তাবাহিনীকে বিষয়টি সম্পর্কে অবহিত করা হয়েছে।ঘটনার খবর সামনে আসতেই তাজমহল সংলগ্ন এলাকায় বাড়ানো হয়েছে নিরাপত্তা। মোতায়েন করা হয়েছে প্রচুর সাদা পোশাকের পুলিশ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই উত্তরপ্রদেশের লখনৌতে এনকাউন্টারে আইএস জঙ্গি সইফুল্লাকে নিকেশ করে পুলিসের সন্ত্রাস দমন শাখা। ভোপালে ট্রেন বিস্ফোরণের সঙ্গে সে জড়িত ছিল বলে খবর ছিল গোয়েন্দাদের কাছে। তারপরই যে বাড়িতে সইফুল্লা লুকিয়ে ছইল তাকে ঘিরে ফেলে , নিকেশ করা হয় ওই জঙ্গিকে। তারপরই আগ্রার এই ঐতিহাসিক সৌধকে সন্ত্রাসের নিশানা বানানোর গ্রাফিক ছবি প্রকাশ করে আইএস। ফলত এই ছবি প্রকাশের বিশেষ তাৎপর্য রয়েছে বলে মত বিশেষজ্ঞদের।

English summary
Islamic State (ISIS) an international terror outfit has released some graphic images which point out their next possible target in India.
Please Wait while comments are loading...