Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হিন্দি সিনেমা 'দৃশ্যম' দেখে একই কায়দায় এক ব্যক্তিকে খুন বাবা-ছেলের

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ৭ জানুয়ারি : অজয় দেবগণ অভিনীত হিন্দি সিনেমা দৃশ্যম-এর গল্প তৈরি হয়েছিল একটি অনিচ্ছাকৃত খুনের ঘটনাকে কেন্দ্র করে। তবে সেই ঘটনাকেই সম্বল করে এক ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে খুন করল এক ব্যক্তি ও তার ছেলে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের চিকলিতে।

জানা গিয়েছে সুদের কারবার করা ২৭ বছরের যুবক শ্রীরাম শিবাজী ওয়ালেকর গত ২৭ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল। তাকে খুনের অভিযোগেই শামিদুল্লা মানিয়ার (৫৪) ও মেহবুব মানিয়ার (২৬)কে গ্রেফতার করা হয়েছে।

হিন্দি সিনেমা 'দৃশ্যম' দেখে একই কায়দায় এক ব্যক্তিকে খুন বাবা-ছেলের

অভিযোগ, শ্রীরামকে খুন করে ভাড়া নেওয়া একটি জায়গায় পুঁতে দেয় দুজনে। কুদকওয়াড়ির বাসিন্দা শামিদুল্লাহ ও মেহবুব অবশ্য শেষপর্যন্ত ধরা পড়ে অপরাধ স্বীকার করেছে। জানিয়েছে, বলিউড সিনেমা দৃশ্যম দেখে অনপ্রাণিত হয়ে তারা খুন করে সমস্ত প্রমাণ লোপাট করতে গিয়েছিল। এমন পরিকল্পনা করেছিল যেন কোনওকিছুই হয়নি।

বাবা-ছেলে ভেবেছিল তারা বেঁচে যাবে। তবে শেষপর্যন্ত পুলিশের জালে ধরা পড়েই যায় দুজনে। নিজেদের গোডাউনের কাছে একটি ফাঁকা জমি ভাড়া নেয় দুজনে। পরে গোডাউনের মধ্যে শ্রীরামকে খুন করে দেহ প্লাস্টিকের প্যাকেট পুরে মাটিতে পুঁতে দেয়।

শ্রীরামের বাবা পুলিশে নিখোঁজ ডায়েরি করলে পুলিশ জানতে পারে সে একজন সুদে টাকা দেওয়ার ব্যবসা করত। শামিদুল্লাকেও ৫ লক্ষ টাকা দিয়েছিল। এরপর ফোনের কললিস্ট ও শামিদুল্লা ও তার ছেলেকে ধরে জেরা করতেই গোটা ঘটনা সামনে আসে।

জানা যায়, টাকা ফেরত পেতে শ্রীরাম চাপ দিতেই বাবা-ছেলে মিলে তাঁকে খুনের পরিকল্পনা করে। যদিও শেষরক্ষা হল না অপরাধীর।

English summary
Inspired by film ‘Drishyam’, father and son murder man
Please Wait while comments are loading...