Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শিনা বোরা হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জী আরও বিপাকে, জানুন এবার কী করলেন তিনি

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মেয়ে শিনা বোরাকে হত্যার অভিযোগ তো ছিলই এবার আরও একটি গুরুতর অভিযোগ দায়ের হল ইন্দ্রানী মুখার্জী বিরুদ্ধে। এবার জেলের মধ্যেই সংঘর্ষে প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে কর্তব্যরত পুলিশকে মারধর ও সরকারি সম্পত্তি ভাঙচুরে মদত দেওয়ারও অভিযোগ দায়ের করেছে জেল কর্তৃপক্ষ। ইন্দ্রাণী সহ ২০০ বন্দির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

শিনা বোরা হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জী আরও বিপাকে, জানুন এবার কী করলেন তিনি

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। মুম্বইয়ের বাইকলা জেলে সাজাপ্রাপ্ত এক বন্দির মৃত্যু হয় সরকারি জে জে হাসপাতালে। ডিম চুরির অভিযোগে মঞ্জুলা শেট্যেকে জেলের মহিলা আধিকারিকরা ব্যাপক মারধর করে বলে অভিযোগ। তাঁর ময়নাতদন্তের রিপোর্টেও মারধরের চিহ্ন পাওয়া গিয়েছে। শুক্রবার রাতে ওই মহিলা বন্দির মৃত্যুতে ইতিমধ্যেই ৬জন জেল কর্মীকে সাসপেন্ড করা হয়েছে, রবিবারই তাঁদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। কিন্তু শুক্রবার রাতে মঞ্জুলার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শনিবার সকাল থেকে জেল কর্তৃপক্ষের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা করে জেলবন্দিরা। ইন্দ্রাণী সহ বহু বন্দি জেলের ছাদে উঠে চিৎকার করতে থাকেন। কারারক্ষীদের ঠেকাতে শিশুদের ঢাল করার জন্য বলতে থাকেন তিনি। অন্যান্যরা জেলের ভিতরেই খবরের কাগজ পুড়িয়ে আসবাবপত্র ভাঙচুর চলতে থাকে। এমনকি কর্তব্যরত জেলকর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ।

শনিবারের এই ঘটনায় ইন্দ্রাণীর বিরুদ্ধে সংঘর্ষে প্ররোচনা ও অংশ নেওয়ার অভিযোগে এফআইআর দায়ের হয়েছে। ২০১৫ সালের অগাস্ট মাসে মেয়ে শিনা বোরাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় ইন্দ্রাণীকে। তদন্তে নেমে গ্রেফতার করা হয় ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও বর্তমান স্বামী পিটারর মুখার্জীকেও । বিষয় - সম্পত্তির কারণেই শিনা বোরাকে খুন হতে হয়েছে বলে অনুমান সিবিআই-এর।

English summary
Indrani Mukherjea booked for inciting and participating riot inside Byculla prison over inmate death. Scuffle started after inmate's death allegedly by police assault.
Please Wait while comments are loading...