Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মঙ্গল গ্রহে বিপদে পড়লেও এবার সাহায্য পাবেন ভারতের

  • Posted By:
Subscribe to Oneindia News

বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ মন্ত্রকের দায়িত্ব হাতে পাওয়ার পর থেকে বারবার প্রচারের আলোয় এসেছেন। তা সে বিদেশের কেউ ভারতে আসার ভিসা না পাওয়া, বিদেশে বিপদে পড়া কোনও ভারতীয়কে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করা থেকে শুরু করে হাজারো উদাহরণ রয়েছে হাতের সামনেই।

কিছুদিন আগেই নরেন্দ্র মোদী সরকারের তিন বছর পূর্তি হয়েছে। সেই উপলক্ষ্যে বিভিন্ন মন্ত্রক নিজেদের রিপোর্ট কার্ড পেশ করছে। বিদেশমন্ত্রকের তরফে সুষমা স্বরাজও নিজের মন্ত্রকের কথা জানিয়েছেন। তবে সাফল্যের কথা বলতে গিয়ে এমন এক উদাহরণ দিয়েছেন তিনি যা নিয়ে সরগরম টুইটার।

মঙ্গল গ্রহে বিপদে পড়লেও এবার সাহায্য পাবেন ভারতের

এমনিতে বিদেশমন্ত্রী হিসাবে সুষমা স্বরাজের বেশ নাম-ডাক হয়েছে। একদিকে যেমন বিদেশনীতি কড়া হাতে সামলেছেন। চিন-পাকিস্তান প্রশ্নে কড়া অবস্থান নিয়েছেন। তেমনই মানবিক সুষমাকেও এই তিনবছরে সকলে চিনে গিয়েছেন। এহেন সুষমা স্বরাজকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক ব্যক্তি টুইট করে জানান, তিনি মঙ্গল গ্রহে আটকে গিয়েছিলেন।

এহেন মজাদার টুইটের জবাবও আরও মজাচ্ছলে দিয়েছেন সুষমা। রিটুইট করে বলেছেন, এখন মঙ্গলে আটকে পড়লেও ভারতীয় দূতাবাস তাকে সাহায্য করবে। অর্থাৎ পৃথিবীর মধ্যে তো বটেই অন্য গ্রহে সমস্যায় পড়লেও ভারতীয়দের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে বিদেশমন্ত্রক। সুষমার এই পাল্টা টুইটই এখন ভাইরাল হয়ে গিয়েছে।

English summary
Indian Embassy will help on Mars too: Sushma Swaraj's jovial message on Twitter
Please Wait while comments are loading...