Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুলভূষণ যাদব নিয়ে এবার পাকিস্তানকে পাল্টা ভারতের, জানুন বিদেশমন্ত্রকের বক্তব্য

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

পাকিস্তানের প্রকাশ করা কুলভূষণ যাদবের প্রাণভিক্ষা ও দোষ কবুলের ভিডিওটিকে অসত্য বলে উড়িয়ে দিল ভারত। সেইসঙ্গে ভারতের বিদেশমন্ত্রকের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হল, তথ্য বিকৃত করে কখনও আসল সত্যকে চাপা দেওয়া যাবে না।

কুলভূষণ যাদব নিজের দোষ কবুল করে প্রাণ ভিক্ষার আবেদন করেছেন বলে বৃহস্পতিবারই দাবি করে পাকিস্তানের ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনস। শুক্রবার পাকিস্তানের এই দাবির বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া জানিয়েছে ভারতের বিদেশ মন্ত্রক।

কুলভূষণ যাদব নিয়ে এবার পাকিস্তানকে পাল্টা ভারতের, জানুন বিদেশমন্ত্রকের বক্তব্য

বিদেশ মন্ত্রকের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এই ধরনের মিথ্যে প্রচার করে আন্তর্জাতিক আদালতে কুলভূষণ মামলার শুনানিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। বিদেশমন্ত্রকের মুখপাত্র গোপাল বাগলে আরও জানিয়েছেন, এই ধরনের ভুয়ো দাবি ও ভিডিও প্রকাশ করে পাকিস্তান আরও একবার প্রমাণ করল কুলভূষণের বিরুদ্ধে ভুয়ো অভিযোগের তদন্তের কোনও সারবত্তা নেই পাকিস্তানে। সেইসঙ্গে পাকিস্তান আন্তর্জাতিক আইনও লঙ্ঘন করেছে বলে অভিযোগ করেছেন গোপাল বাগলে।

কুলভূষণ যাদব যে পাকিস্তানের মিলিটারি ট্রাইব্যুনালে আপিল করেছেন, তারও সুস্পষ্ট কোনও তথ্য পাকিস্তান আন্তর্জাতিক আদালতে পেশ করতে পারেনি। সেকারণেই কুলভূষণ যে আদৌ প্রাণভিক্ষার আবেদন জানিয়েছেন, পাকিস্তানের সেই দাবি নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

চলতি সপ্তাহের গোড়াতেই বিদেশমন্ত্রকের মুখপাত্র গোপাল বাগলে জানিয়েছিলেন, ভারত সরকার কুলভূষণ যাদবের কূটনৈতিক স্তরে দেখা করতে চাইছে তাঁর পরিবারও যাতে কুলভূষণের সঙ্গে দেখা করতে পারে তার জন্য বারবার পাকিস্তান সরকারের কাছে অনুরোধ জানানো হচ্ছে বলে জানিয়েছেন গোপাল বাগলে।

English summary
India lashed out on Pakistan over Kulbhushan Jadhavs video, termed it farcical
Please Wait while comments are loading...