Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লন্ডন হামলার তীব্র নিন্দা ভারতের, বিপদগ্রস্ত হননি কোনও ভারতীয় জানালেন সুষমা স্বরাজ

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৩ মার্চ: লন্ডনে আততায়ী হামলার ঘটনার তীব্র নিন্দা করল ভারত। ভারতীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ঘটনার তীব্র নিন্দা করে জানান, ঘটনায় কোনও ভারতীয় বিপদগ্রস্ত হননি। পাশপাশি সুষমা জানান, লন্ডনে ভারতীয় দূতাবাসের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখে চলেছেন তিনি।

বিদেশমন্ত্রকের তরফে টুইটে জানানো হয় , লন্ডনের ওয়েস্টমিনিস্টারে জঙ্গি হানার তীব্র নিন্দা করছে ভারত। পাশপাশি ঘটনায় যাঁরা প্রাণ হারিয়েছন তাঁদের প্রতিও শোকপ্রকাশ করে ভারতীয় বিদেশমন্ত্রক। এদিনের টুইটে বিদেশমন্ত্রকের তরফে জানানো হয় , সভ্য সমাজে ও গণতন্ত্রে সন্ত্রাসের কোনও জায়গা নেই। এছাড়াও লন্ডন হামলার তীব্র নিন্দা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়।

লন্ডন হামলার তীব্র নিন্দা ভারতের, বিপদগ্রস্ত হননি কোনও ভারতীয় জানালেন সুষমা স্বরাজ

এর আগে,লন্ডনে সংসদের বাইরে আততায়ী হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। ব্রিটিশ সংসদের বাইরে এই হামলার ঘটনায় মারা যান ৫ জন, আহত হয়েছেন ৪০ জনেরও বেশি।

ঘটনার পরে ওয়েস্টমিনস্টার প্যালেস বন্ধ করে দেওয়া হয়েছে। আততায়ীকে এনকাউন্টারে খতম করা হয়েছে। সে সংসদের গেটে ছুরি নিয়ে ঢোকার চেষ্টা করেছিল। গেটেই বাধা দেওয়ায় এক পুলিশকর্মীকে সংসদ চত্বরেই ছুরিকাহত হতে হয়।

English summary
India on Wednesday strongly condemned the terrorist attack in London that reportedly killed two persons and injured several others. “India strongly condemns Westminster terrorist incident and condoles the loss of life. No place in democracies and civilised societies for terrorism,” External Affairs Ministry spokesperson Gopal Baglay tweeted.
Please Wait while comments are loading...