Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সীমান্তে প্রত্যাঘাত, আন্টি ট্যাঙ্ক গাইডেড মিসাইল দিয়ে পাক সেনার বাঙ্কার ওড়াল ভারত

  • Posted By:
Subscribe to Oneindia News

সীমান্তে দুই ভারতীয় সেনার মুণ্ডচ্ছেদ করে হত্যার বদলা হিসাবে পাল্টা পাকিস্তানি সেনার বাঙ্কার অ্যান্টি গাইডেড মিসাইল দিয়ে উড়িয়ে দিল ভারত। সীমান্তে পাক বর্বরতার ফের একবার এভাবেই ভারত জবাব দিল বলে অসমর্থিত সূত্রে খবর পাওয়া গিয়েছে।

সূত্রের খবর, সীমান্তে কৃষ্ণা ঘাঁটিতে যে জায়গায় ঢুকে ভারতীয় সেনার উপরে আক্রমণ চালানো হয়, সেখানেই মিসাইল হামলা চালিয়ে ভারত জবাব দিয়েছে। উরি হামলার পর যেভাবে ভারত বদলা নিতে সীমান্ত পেরিয়ে সার্জিক্যাল স্ট্রাইক চালায়, এর তীব্রতা এত বেশি না থাকলেও ভারত যে প্রত্যাঘাতের পথেই হাঁটছে, তা ফের একবার স্পষ্ট করে দেওয়া হয়েছে।

সীমান্তে প্রত্যাঘাত, আন্টি গাইডেড মিসাইল দিয়ে পাক সেনার ঘাঁটি ওড়াল ভারত

ভারতীয় জওয়ানদের হত্যার পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে পাকিস্তানকে হুঁশিয়ারি দেওয়া হয়। ভারত যে সীমান্তে এই ধরনের বর্বরতা সমর্থন করবে না এবং তার জবাব দেওয়া হবে তা স্পষ্ট করে দেওয়া হয়। সেইমতো ভারত জবাব দেওয়া শুরু করল বলে সেনা সূত্রে খবর।

এর আগে সেনা প্রধান বিপিন রাওয়াতও পাকিস্তানকে সীমান্ত সন্ত্রাস ও সেনার উপরে হামলা প্রসঙ্গে কড়া হুঁশিয়ারি দেন। সীমান্তে পাকিস্তানি সেনার সঙ্গে ঘটনার দিন জঙ্গিরাও ছিল বলে কোনও কোনও মহল থেকে দাবি ওঠে। পাক সেনা ও জঙ্গি হাতে হাতে মিলিয়ে সীমান্তকে ফের উত্তপ্ত করার চেষ্টা করছে। আর এর পাল্টা হিসাবে ভারত যে চুপ করে বসে থাকবে না তা এদিনের প্রত্যাঘাতের পর স্পষ্ট হয়ে গেল।

English summary
India avenges death of soldiers, attacks Pakistan army den with anti guided missile
Please Wait while comments are loading...