Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মলদ্বারের ভিতরে সোনা রেখে বিমানবন্দরে আটক দুই মহিলা

  • Posted By:
Subscribe to Oneindia News
মুম্বই, ১৭ ফেব্রুয়ারি : দুই মহিলা ও এক পুরুষকে গ্রেফতার করা হয়েছে মুম্বই বিমানবন্দর থেকে। অভিযোগ চোরাই সোনা মলদ্বারের মধ্যে রেখে পাচার করা চেষ্টা করেছিল এই তিনজন। মলদ্বারের মধ্যে সোনা ঢুকিয়ে পাচারের মতো ঘটনা বেশ বিরল বলেই পুলিশ জানিয়েছে।

তবে এটাই প্রথম নয়, এর আগেও অনেকবার এই দুই মহিলা যারা আদতে বিধবা, সোনা পাচার করতে গিয়ে ধরে পড়েছে। প্রতিবারের পাচারের জন্য তাদের গড়ে ১০-২০ হাজার টাকা দেওয়া হতো বলে পুলিশ জানতে পেরেছে।

মলদ্বারের ভিতরে সোনা রেখে বিমানবন্দরে আটক দুই মহিলা

বুধবার বিমানবন্দরে শুল্ক বিভাগের আধিকারিক সুলোচনা কেশওয়ানি (৬০) ও মোহিনী লালওয়ানি (৩৫)-কে ব্যাঙ্কক থেকে ফেরার পথে গ্রেফতার করে। প্রাথমিক তল্লাশিতে তাদের কাছে কিছু ধরা না পড়ায় তাদের মেটাল ডিটেক্টরের মধ্যে দিয়ে যেতে বলা হয়। তখনই দেখা যায় শরীরে ধাতব কিছু লুকিয়ে রেখেছেন তারা।

এরপরে জিজ্ঞাসাবাদ করা হলেও আধিকারিকদের কাছে কিছুতেই নিজেদের দোষ স্বীকার করছিল না দুই মহিলা। ঘুরিয়ে জবাব দিচ্ছিল। সেই দেখে মেডিক্যাল পরীক্ষা করবে বলে ঠিক করেন পুলিশ আধিকারিকেরা। তারপরই দুই মহিলার মলদ্বার থেকে উদ্ধার হয় ৪৫০ গ্রাম ওজনের সোনা।

এদিকে গ্রেফতার হওয়া পুরুষ সঙ্গী আকাশ মাখিজানির (৩৫) মলদ্বার থেকেও ২৭০ গ্রাম সোনা উদ্ধার হয়েছে। এই তিনজনেই উল্লাসনগরের বাসিন্দা। এলাকার এক মহিলার কথায় এই সোনা তারা পাচার করছিলেন বলে জানা গিয়েছে।

English summary
Two women and a man were booked at Mumbai airport on Wednesday for allegedly trying to smuggle gold concealed inside their rectums. This is a rare case where women have been caught for trying to smuggle gold in this manner.
Please Wait while comments are loading...