Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অমানবিক: মেয়ের মৃতদেহ কোলে ৬ কিলোমিটার পথ হাঁটলেন অসহায় বাবা

  • By: oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ৩ সেপ্টেম্বর : ওড়িশার কালাহান্ডি জেলায় স্ত্রীর মৃতদেহ কাঁধে করে ১০ কিলোমিটার পথ হেঁটে ছিলেন মৃতার স্বামী সেই ঘটনার এক সপ্তাহ হতে না হতেই ফের অমানবিক ছবি ধরা পড়ল ওড়িশার রাস্তায়। এবারের ঘটনাটি ঘটেছে ওড়িশার মালকানগিরি জেলায়। যেখানে মেয়ের মৃতদেহ কোলে করে ৬ কিলোমিটার পথ হাঁটতে হল বাবাকে। [কেউ সাহায্য করেনি, মৃত স্ত্রীর দেহ কাঁধে ১০ কিলোমিটার পথ হাঁটলেন স্বামী]

মালকানগিরি হাসপাতাল থেকে অসুস্থ মেয়ে নিয়ে জেলা হাসপাতাল যাচ্ছিলেন দিনবন্ধু খেমদু। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অ্যাম্বুলেন্সেইই মৃত্যু হয় মেয়েটির। মাঝ রাস্তায় অ্যাম্বুলেন্সের চালক তা জানতে পেরে গাড়ি থেকে নেমে যেতে বলে পরিবারটিকে। কোন উপায় দেখতে না পেয়ে অসহায় বাবা মেয়ের মৃতদেহ কোলে নিয়েই বাড়ির পথে রওনা দিতে বাধ্য হন।

অমানবিক: মেয়ের মৃতদেহ কোলে ৬ কিলোমিটার পথ হাঁটলেন অসহায় বাবা

রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময়ে এই ঘটনা জানাজানি হয়। এরপর স্থানীয় বাসিন্দারা এই ঘটনার খবর বিডিও অফিসে জানান। এবং তারা অনুরোধ করেন যাতে তারা বিকল্প কোন অ্যাম্বুলেন্স ব্যবস্থা করে দেন অসহায় এই পরিবারটির জন্য। জেলা কালেক্টর কে সুদর্শন এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই জেলার মেডিক্যাল অফিসার উদয় শঙ্কর মিশ্রকে এই ঘটনায় উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেন।

মেডিক্যাল অফিসার উদয় শঙ্কর মিশ্রই বিকল্প অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন ওই পরিবারটির জন্য। তাই বাকি রাস্তা তাদের আর হেঁটে আসতে হয়নি। উদয় শঙ্কর মিশ্র জানান, ঘটনাটি অত্যন্ত অমানবিক। আমি নিজে মালকানগিরি থানায় অভিযুক্ত চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছি।

এর আগে ওড়িশাতেই দানা মাঝির ঘটনা সামনে এসেছিল। যেখানে অর্থের অভাবে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করতে না পেরে নিজের স্ত্রীর মৃতদেহ কাঁধে করে ১০ কিলোমিটার পথ হাঁটতে বাধ্য হয়েছিলেন দানা মাঝি।

English summary
In Odisha, Another Man Forced To Walk 6 km With Daughter's Body
Please Wait while comments are loading...