Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গো-মাতাকে অসম্মান করলে হাত-পা ভাঙার হুমকি এই বিজেপি সাংসদের

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৬ মার্চ : তাঁর দল উত্তরপ্রদেশে ক্ষমতায় আসার পর থেকে সর্বধর্ম সমন্বয়ের চেষ্টা করে চলেছে। কেউ যাতে বেফাঁস কথা না বলেন, সেই নিয়ে আর্জি জানিয়েছেন স্বয়ং নবনির্বাচিত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবে উত্তরপ্রদেশের বিজেপি নেতা তথা মুজফফরনগর দাঙ্গার অন্যতম অভিযুক্ত শনিবার একসভায় হুমকি দিয়ে বসলেন। জানিয়েছেন কেউ গো-মাতার অসম্মান করলে বা হত্যা করলে তিনি তার হাত-পা ভেঙে দেবেন।

বিজেপি নেতার নাম বিক্রম সাইনি। ২০১৩ সালে মুজফফরনগর দাঙ্গার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছিল। জাতীয় নিরাপত্তা আইন মোতাবেক তাকে গ্রেফতার করে প্রশাসন। সেই বিক্রম সাইনিই ফের গরু নিয়ে বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এলেন।

গো-মাতাকে অসম্মান করলে হাত-পা ভাঙার হুমকি এই বিজেপি সাংসদের

এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাইনি বলেন, যে ব্যক্তি বন্দে মাতরম বলতে রাজি নয়, অথবা গরুকে মায়ের মতো শ্রদ্ধা করে না, গো হত্যা করে, আমি তাদের হাত-পা ভেঙে দেব।

এই ঘটনার পরে সেই অনুষ্ঠানে হাততালি ও শোরগোল পড়ে গেলেও তার দল বিজেপি এই ঘটনায় অস্বস্তিতে পড়ে গিয়েছে। সাইনি কাওয়াল গ্রামের বাসিন্দা। এই জায়গাই মুজফফরনগর দাঙ্গার মূল ভরকেন্দ্র ছিল। সেই ঘটনায় ৬২ জনের মৃত্যু হয়। সেইসময়ে কাওয়াল গ্রামের প্রধান ছিলেন বিক্রম সাইনি। প্ররোচনামূলক বহু বক্তব্য তিনি করেছিলেন। যার জেরে এই হিন্দুত্ববাদী বিজেপি নেতাকে জেলেও যেতে হয়েছে।

English summary
I will break hands and legs of anyone who disrespects cows: BJP MLA Vikram Saini
Please Wait while comments are loading...