Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আদালতে জামিন পেতে এক অভিযুক্ত যা বললেন তা শুনলে হাঁ হয়ে যাবেন!

  • Posted By:
Subscribe to Oneindia News

আহমেদাবাদ, ২২ মার্চ : আদালতে কোনও অভিযোগে জামিন পেতে অনেকেই নিজেকে নিরাপরাধ বলে দাবি করেন। তবে ভদোদরার বাসিন্দা এক প্রাক্তন বিজেপি কাউন্সিলর যা দাবি করলেন তা শুনলে হাসি চেপে রাখতে পারবেন না।

জালিয়াতির অপরাধে অভিযুক্ত ভদোদরার প্রাক্তন বিজেপি কাউন্সিলর জামিন পেতে আদালতে বিচারককে জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানির সঙ্গে তাঁর ভালো সম্পর্ক রয়েছে। ফলে তাঁকে জামিন দেওয়া হোক। সেই ভালো সম্পর্ক প্রমাণ করতে হর্শিত তলাতি নামে সেই অভিযুক্ত এই দুই প্রশাসনিক প্রধানের সঙ্গে তাঁর তোলা ছবিও আদালতে দেখান।

আদালতে জামিন পেতে এক অভিযুক্ত যা বললেন তা শুনলে হাঁ হয়ে যাবেন!

গুজরাতের ভদোদরার গায়ত্রীনগর স্যোসাইটিতে কোটি কোটি টাকা জালিয়াতিতে সিআইডি হর্শিত তলালির বিরুদ্ধে মামলা দায়ের করে তাঁকে আদালতে পেশ করেছে। সেই ঘটনায় পলাতক হর্শিত আদালতে আগাম জামিনের আবেদন জানান। সেখানেই নিজের এই সার্টিফিকেট পেশ করেছেন অভিযুক্ত।

আদালতে জামিনের আবেদনে হর্শিত বলেছেন, তিনি ব্যবসায়ী। বেশ কয়েকবছর ধরে বিজেপির হাত ধরে রাজনীতিতে যুক্ত। বিজেপিতে থেকে কাউন্সিলরও হয়েছেন। বিজেপির সমস্ত উচ্চপদস্থ নেতাদের সঙ্গে হর্শিতের ওঠাবসা রয়েছে, এমনকী বর্তমান প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গেও ভালো সম্পর্ক রয়েছে। তিনি তদন্ত চলাকালীন কোথাও পালিয়ে যাবেন না। ফলে তাঁকে জামিন দেওয়া হোক।

যদিও সমস্ত আবেদন শোনার পরে আদালত তা খারিজ করে দিয়েছে। হর্শিত বাইরে মুক্ত থাকলে তদন্তকে প্রভাবিত করতে পারেন, ফলে তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে।

English summary
'I have good relations with PM and CM, grant me bail', Accused plea in Vadodara court
Please Wait while comments are loading...