Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সংবাদপত্রের বিজ্ঞাপনে স্ত্রীকে বিবাহ বিচ্ছেদের খবর দিলেন স্বামী

Subscribe to Oneindia News

হায়দ্রাবাদ, ৬ এপ্রিল : হোয়াটসঅ্যাপে তালাক পাঠিয়ে বিবাহ বিচ্ছেদের খবর আগেও শোনা গিয়েছে। কিন্তু এবার সংবাদপত্রের বিজ্ঞাপনে স্ত্রীকে বিবাহ বিচ্ছেদের খবর দিলেন স্বামী। সৌদি আরবে কর্মরত এক ব্যাঙ্ক কর্মী হায়দ্রাবাদে থাকা তাঁর ২৫ বছর বয়সী স্ত্রীয়ের সঙ্গে বিবাহ সম্পর্ক ভাঙলের সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে। স্ত্রীয়ের সঙ্গে প্রতারণার অভিযোগ আনা হয়েছে মহম্মদ মুস্তাকউদ্দিন নামের ওই ব্যাঙ্ককর্মীর বিরুদ্ধে।

মহিলা পুলিশকে জানিয়েছেন, ৪ মার্চ স্থানীয় উর্দু সংবাদপত্রের বিজ্ঞাপন দেখে চোখ কপালে ওঠে তাঁর। তারপরই স্বামীর আইনজীবী ফোন করে বিবাহবিচ্ছেদের বিষয়ে পরিস্কার করে বলেন।

সংবাদপত্রের বিজ্ঞাপনে স্ত্রীকে বিবাহ বিচ্ছেদের খবর দিলেন স্বামী

২০১৫ সালে ওই মহিলার বিয়ে হয় মুস্তাকউদ্দিনের সঙ্গে। পাঁচ মাসের মাথায় কাজের জন্য সৌদি আরব চলে যায় মুস্তাক। সঙ্গে স্ত্রীকেও নিয় যায়। তাদের কন্যাসন্তান হয়। ২ মাস আগেই তারা হায়দ্রাবাদে ফেরে। এরপর স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ার পর ওই মহিলা বাপের বাড়ি চলে যান। তিন সপ্তাহ আগে মুস্তাকও ফের সৌদি আরব চলে যায়। কিন্তু যাওয়ার পর থেকে স্ত্রীয়ের ফোন ধরছিল না, কোনও যোগাযোগও রাখছিল না।

মহিলার বক্তব্য, "আমি যদি কিছু ভুল করি তাহলে আমার বাবা-মার সঙ্গে কথা বলা উচিৎ। আমার যদি ভুল হয় তাহলে সবার সামনে আমাকে তালাক দেওয়া উচিৎ, কারণ বিয়েটাও তো সবার সামনেই হয়েছিল। কিন্তু তা না করে মুস্তাক কেন পালিয়ে গেলেন এবং সংবাদপত্রে বিজ্ঞাপনের সাহায্যে আমাকে কেন তালাক দিলেন।"

মহিলার পরিবারের অভিযোগ ২০ লক্ষ টাকা পণের দাবিতে প্রায়ই স্ত্রীকে হেনস্থা করত মুস্তাক। শারিয়া মতে সংবাদপত্রের বিজ্ঞাপনে তালাক কি আইনসম্মত তা খতিয়ে দেখা হচ্ছে এবং পুরো ঘটনাক তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

English summary
Hyderabad Woman Learns Of Divorce Through Newspaper Ad
Please Wait while comments are loading...