Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোগী বাঁচাতে মৃত্যুঞ্জয় মন্ত্র জপ চিকিৎসকদের, সরকারি হাসপাতালের এই ঘটনায় ছড়াল চাঞ্চল্য

  • Posted By:
Subscribe to Oneindia News

রোগীর কাছে চিকিৎসকই বড় বল ভরসা। জীবনদান করার ক্ষেত্রে রোগী চিকিৎসকের মুখাপেক্ষী হয়ে ওঠেন। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া বহু রোগীরই আস্থা থাকে তাঁর চিকিৎসকের আশ্বাসে। তবে এবার সেই চিকিৎসকরাই এত আতঙ্কে রয়েছেন , যে তাঁদেরই শেষমেশ মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করতে হয় রোগীর প্রাণ বাঁচাতে। হায়দরাবাদের গান্ধি হাসপাতালে এমনই ছবি উঠে এসেছে।

বহু সংখ্যক রোগী নিত্যদিন তেলাঙ্গানার এই সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য় আসেন। মঙ্গলবার রোগীরা অভিযোগ তোলেন হাসপাতালে পাওয়া যাচ্ছে না চিকিৎসকদের। তখনই জানা যায়, যে কয়েকজন সিনিয়র গায়নকোলজিস্ট, এক বিশেষ পূজায় 'মৃত্যুঞ্জয় মন্ত্র' জপ করতে ব্যাস্ত থাকায় , হাসপাতালে রোগীদের পরিষেবায় তাঁদের পাওয়া যাচ্ছে না। ঘটনার কথা সামনে আসতেই ছড়ায় চাঞ্চল্য।

রোগী বাঁচাতে মৃত্যুঞ্জয় মন্ত্র জপ চিকিৎসকদের, সরকারি হাসপাতালের এই ঘটনায় ছড়াল চাঞ্চল্য

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই হাসপাতালটি গায়নকোলজি বিভাগে বহু সদ্যোজাত মারা যায়। সেই নিয়ে উত্তপ্তও হেয় ওঠে এই সরকারি হাসপাতাল। এই মৃত্যুর সংখ্যা যেন আর বেশি না বেড়ে যায়, তার জন্য় ঈশ্বরের কাছে প্রার্থনা করতে এক বিশেষ পূজার আয়োজন করা হয় । ঈশ্বরকে সন্তুষ্ট রাখতেই এই পূজার আয়োজন বলে খবর। এই পূজায় অংশ নেন হাসপাতালের চিকিৎসকরা। আর মঙ্গলবার অনুষ্ঠিত এই পুজোতে মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করতে গিয়ে, হাসপাতালে চিকিৎসার জন্য আসা রোগীদের সময় দিতে পারেননি চিকিৎসকরা।

উল্লেখ্য, পুজোর আয়োজনের জন্য হাসপাতালের সুপারিন্টেডেন্টের কাছ থেকে অনুমতিও আদায় করে নেন চিকিৎসকরা। এদিকে, হাসাপাতালে আসা রোগীদের ক্ষোভ ও অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনায় তদন্তের নির্দেশ দেওযা হয়েছে বলে প্রকাশিত হয়েছে এক সংবাদমাধ্যমে।

English summary
Perhaps, science may fail to answer this question! The doctors in Telangana's biggest government-run hospital these days are keeping themselves busy chanting Mrityunjaya mantra in order to lower the number of deaths.
Please Wait while comments are loading...