Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যালকনি থেকে নীচে পড়ে মাথা ফাটল ২ বছরের শিশুর, ছবি ভাইরাল

  • Posted By:
Subscribe to Oneindia News

বাবা মা ছিলেন অন্যমনস্ক, আর সেই ফাঁকে ব্যালকনির রেলিং থেকে পা ফসকে নিচে পড়ে যায় ছোট্ট ফতিমা। ঘটনা হায়দরাবাদের বাহাদুপুরার। আর সেই ঘটনার CCTV ফুটেই এই মুহূর্তে ভাইরাল।

স্বভাবতই দোতলা থেকে নীচে পড়ে , গুরুতরভাবে আহত হয় ফতিমা। পড়ে গিয়ে চিৎকার করতে থাকে ফতিমা। তার ডাক শুনেই ছুটে আসেন তার বাবা মা। মাথা ফেটে রক্ত পড়তে থাকে ছোট্ট এই মেয়ের। হাসপাতালে ২ বছরের ছোট্ট ফতিমাকে ভর্তি করা হলে, তার অবস্থা আশঙ্কাজনক বলে ঘোষণা করা হয়।

ব্যালকনি থেকে নীচে পড়ে মাথা ফাটল ২ বছরের শিশুর, ছবি ভাইরাল

জানা গিয়েছে, দোতলার ব্যলকনিতে বসে খেলছিল ২ বছরের ফতিমা। আশেপাশে ছিলনা কেউ। ফতিমার বাবা মাও ছিলনা আশপাশে। এরপরই পা স্লিপ করে পড়ে যায় ফতিমা। আর সোজা গিয়ে পড়ে মাটিতে, ছোট্ট ফতিমার গায়ে এখন শুধু আঘাতের চিহ্ন।

English summary
A two-year-old girl accidentally fell down from the first floor balcony of her house on Tuesday in Bahadurpura and was injured seriously.The girl, Inaya Fatima, was playing on the balcony unattended by parents when her leg slipped and she fell off the building.Hearing Fathima’s screams her parents rushed out and saw her lying on the ground with her head bleeding.
Please Wait while comments are loading...