Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১ টাকার কয়েনের সাহায্যে রাজধানী এক্সপ্রেস লুঠ ডাকাতদলের

  • Posted By:
Subscribe to Oneindia News

পাটনা, ১৪ এপ্রিল : গত রবিবার পাটনা-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে ডাকাতির ঘটনায় সাড়া পড়ে গিয়েছিল। তবে যেভাবে ডাকাতির ঘটনার ঘটানো হয়েছে তা আরও বেশি চাঞ্চল্যকর। এমনটাই উঠে এসেছে পুলিশি তদন্তে। ডাকাতি করে ২০জন যাত্রীর লক্ষ লক্ষ টাকার সামগ্রী লুঠ করা হয়।

জানা গিয়েছে, এক টাকার একটি কয়েন দিয়ে ডাকাতির ঘটনাকে বাস্তব রূপ দেওয়া হয়েছিল। এই ঘটনায় জড়িত চারজনকে মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে। এরা মোঘলসরাই ডিভিশনে গুহমার ও ভদৌরা রেল স্টেশনের মাঝে যাত্রীদের লুঠ করে। এই ডাকাতদের কাছ থেকে দুটি খোয়া যাওয়া ফোন, ওয়ালেট, এটিএম কার্ড, গয়না উদ্ধার হয়েছে।

১ টাকার কয়েনের সাহায্যে রাজধানী এক্সপ্রেস লুঠ ডাকাতদলের

এই চার অভিযুক্তের নাম ফতেহ খান (২০)। এই যুবক ঘটনার মূলচক্রী। এছাড়া রাজা (১৯), ওমপ্রকাশ রাম (১৯) ও চন্দন কুমার (২০)। এদের বক্সার জেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, এই ডাকাতরা রেল ট্র্যাকের ফাঁকের মধ্যে ১ টাকার কয়েন ঢুকিয়ে রেল সিগন্যালকে অকেজো করে দেয়। সমস্যা দেখে লালবাতি জ্বলে উঠলে ড্রাইভার ট্রেন থামিয়ে দেন। আর সেই ফাঁকে এক ডাকাত দুটি কামরার মাঝে থাকা ভেস্টিবুলের ফাঁকা জায়গা দিয়ে ভিতরে ঢুকে আটকানো দরজা খুলে দেয়। এরপর বাকী ডাকাতরা ট্রেনে ঢুকে লুঠপাট চালিয়ে পালিয়ে যায়।

English summary
How criminals used Re 1 coin to stop Rajdhani Express and loot passengers
Please Wait while comments are loading...