Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পেট্রোল-ডিজেলের দামের ওঠানামা দেখা যাবে মোবাইলেই, জেনেনিন বিস্তারিত

  • Posted By:
Subscribe to Oneindia News

আজ মাঝরাতের পর থেকেই প্রতিদিনের হিসাবে ওঠানামা করবে পেট্রোল , ডিজেলের দাম। প্রতিদিন , দেশের অয়েল কম্পানি ও পাইকারি বিক্রেতাদের, আন্তর্জাতিক বাজারে জ্বালানির দাম পর্যালোচনা করে স্থির করতে হবে এদেশে জ্বালানির দাম।

পেট্রোল-ডিজেলের দামের ওঠানাম দেখা যাবে মোবাইলেই, জেনেনিন বিস্তারিত

এই পদ্ধতিতে , গ্রাহকদের কাছে সবচেয়ে স্বচ্ছভাবে জ্বালানির দামকে তুলে ধরা যাবে। যাতে, দেশজোড়া পেট্রোল, ডিজেলের দামে কোনও অস্বচ্ছতা না থাকে। এদিকে, ১৬ ই জুন ,প্রতিদিনের হিসাবে দামের ওঠানামার প্রতিবাদে পোট্রেল পাম্র গুলিতে যে ধর্মঘটের কথা ুঠেছিল, তা আপাতত স্থগিত রাখা হয়েছে ।

প্রতিদিনের হিসাবে গ্রাহকরা তেলের দাম সম্পর্কে যাতে জানতে পারেন , তার জন্য রয়েছে বিশেষ ব্যবস্থাও। যাতে তাঁরা ঠকতে না হয়। SMS এর মাধ্যমেই জানা যাবে প্রতিদিনের পেট্রোল বা ডিজেলের দাম। দেখে নেওয়া যাক কীভাবে জানা যাবে তেলের দাম।

  • প্রতিদিনের হিসাবে পেট্রোল ডিজেলের দাম জানা যাবে ইন্ডিয়ান অয়েলের অ্যাপ - Fuel@IOC থেকে।
  • নিজের শহরের পেট্রোল ডিজেলের দাম জানা যাবে - SMS RSP< SPACE >DEALER CODE লিখে, 92249-92249 নম্বরে পাঠালে।
  • এছাড়াও ডিলারদের যোগাযোগ নম্বর প্রতিটি পেট্রোল পাম্পে দেওয়া থাকবে। এবিষয়ে যোগাযোগ করা যেতে পারে , তাঁদের সঙ্গেও।
English summary
petrol and diesel prices will be revised daily. Oil companies and retailers will change fuel rates across the country every day depending on the fluctuations in international oil prices to petrol pump owners and end customers. The daily price revision is an initiative for ensuring the best possible prices to the customers as well as improved transparency in the pricing mechanism.
Please Wait while comments are loading...